film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২১ ফেব্রুয়ারি ২০২০

বিএনপির দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন

-

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে একটি বর্ষপঞ্জিকার মোড়ক উন্মোচন করা হয়েছে। গতরাতে গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলীয় ক্যালেন্ডারের মোড়ক উন্মোচন করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের একান্ত সচিব এবিএম আব্দুস সাত্তার, বিএনপির প্রকাশনা সম্পাদক হাবিবুল ইসলাম হাবিব, সহপ্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীম, অধ্যাপক গোলাম হাফিজ কেনেডিও বগুড়ার গাবতলি পৌরসভার মেয়র সাইফুল ইসলাম প্রমুখ। গাবতলী পৌরসভা বিএনপির সভাপতি ডাক্তার সাবেদ আলীর হাতে তুলে দিয়ে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ক্যালেন্ডার ২০২০ বিতরণ উদ্বোধন করা হয়।
ক্যালেন্ডারের মোড়ক উন্মোচনকালে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, জিয়াউর রহমান ছিলেন ক্ষণজন্মা পুরুষ। তিনি বাংলাদেশের স্বাধীনতার ঘোষণা দিয়ে দীর্ঘ ৯ মাস যুদ্ধ করে বাংলাদেশকে স্বাধীন করেছেন। একটি হতশাগ্রস্ত জাতিকে তিনি বাংলাদেশকে সম্ভাবনাময় দেশ হিসেবে স্বপ্ন দেখিয়ে গেছেন। তার নেতৃত্বেই শুরু হয় আধুনিক বাংলাদেশের যাত্রা। তিনি শিক্ষা, বস্ত্র, চিকিৎসা খাতের অভূতপূর্ব উন্নয়ন করেন। গার্মেন্ট শিল্পের পথিকৃত তিনি। মধ্যপ্রাচ্যে জনশক্তি রফতানি করেন তিনি। নারী শিক্ষার প্রসার ঘটান। বাংলাদেশকে তিনি খাদ্যে স¦য়ংসম্পূর্ণ করে তোলেন।
বিএনপি মহাসচিব বলেন, আজকে সম্পূর্ণ মিথ্যা মামলায় বেআইনিভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে বন্দী করে রাখা হয়েছে। শুধু রাজনৈতিক প্রতিহিংসার কারণে তাকে জেলে রাখা হয়েছে। আমরা অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবি করছি।


আরো সংবাদ