২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

চকরিয়া এতিমখানার নতুন ভবনের ভিত্তি স্থাপন করলেন বায়তুশ শরফের পীর

-

চকরিয়া উপজেলাধীন পূর্ব বড়ভেওলা সিকদারপাড়া ছলিমুল উলুম এতিমখানা ও হেফজখানার তিনতলা বিশিষ্ট ভবনের ভিত্তিপ্র¯Íর স্থাপন করা হয়েছে। এ উপলÿে স্থানীয় সিকদারপাড়া আমজাদিয়া জামে মসজিদে এতিমখানার সভাপতি আলহাজ মাস্টার কবির আহমদের সভাপতিত্বে গত বুধবার সকালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বায়তুশ শরফের পীর ছাহেব বাহরুল উলুম আলøামা শাহ মোহাম্মদ কুতুব উদ্দিন ছাহেব প্রধান অতিথি, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ ইব্রাহিম খলিল ও চট্টগ্রাম বিভাগীয় সমাজকল্যাণ ফেডারেশনের আজীবন সদস্য শাহজাদা আলহাজ ছলাহ উদ্দিন মুহাম্মদ বেলাল বিশেষ অতিথি ছিলেন। বায়তুশ শরফের পীর ছাহেব বাহরুল উলুম আলøামা শাহ মোহাম্মদ কুতুবউদ্দীন এতিমখানা ভবনের ভিত্তিপ্র¯Íর স্থাপন শেষে মুনাজাত পরিচালনা করেন।
এতিমখানার প্রতিষ্ঠাতা আলহাজ হাফেজ মোহাম্মদ আমান উলøাহর স্বাগত বক্তব্যের আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ জয়নাল আবেদীন মহিউচ্ছুন্নাহ মাদ্রাসার সুপার মাওলানা মোজাম্মেল হক, সিকদারপাড়া ছলিমুল উলুম এতিমখানা ও হেফজখানার আজীবন ও দাতা সদস্য মুহাম্মদ ওমর ফারুক, এতিমখানার তত্ত¡াবধায়ক মাওলানা মোছলেহ উদ্দিন কাদেরী, মোহাম্মদ আতিক উলøাহ ছিদ্দিকী, স্থানীয় ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে বায়তুশ শরফের পীর ছাহেব বলেন, এতিমদের লালন-পালনকারী বেহে¯েÍ আলøাহর রাসুলের কাছাকাছি অবস্থান করবেন। বিজ্ঞপ্তি

তিনি এতিমখানা ভবন নির্মাণে বিত্তবান সবাইকে এগিয়ে আসার আহŸান জানান। স্বাগত বক্তব্যে এতিমখানার প্রতিষ্ঠাতা হাফেজ মোহাম্মদ আমান উলøাহ বলেন, বর্তমানে এ এতিমখানায় ২৫০ জন এতিম লালিত-পালিত হচ্ছে। এ এতিমদের সুন্দরভাবে লালন-পালনে তিনতলা বিশিষ্ট ভবন নির্মাণের জন্য তিনি প্রাথমিকভাবে ১০ লাখ টাকা অনুদান প্রদান করেন।


আরো সংবাদ



premium cement