২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মতলব উত্তরে দুরন্ত ’৯৭-এর পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত

-

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ৩৯টি শিÿাপ্রতিষ্ঠানের ১৯৯৭ সালের এএসসি ও সমমান পরীÿায় অংশগ্রহণকারী শিÿার্থীদের সংগঠন দুরন্ত’৯৭-এর উদ্যোগে গত শুক্রবার দিনব্যাপী ষাটনল পর্যটন কেন্দ্রে এক পিকনিক ও মিলনমেলা অনুষ্ঠিত হয়। দিনব্যাপী অনুষ্ঠানে সকালে টি-শার্ট পরিধান করে ফটোসেশনের মাধ্যমে পিকনিকের উদ্বোধন করা হয়। সেখানে আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে ফুটবল টুর্নামেন্টে ১-১ গোলে সমতা হলে যৌথভাবে দুরন্তকে বিজয়ী ঘোষণা করেন রেফারি শাখাওয়াত হোসেন।
বন্ধুদের মধ্য থেকে নারী ও শিশুদের ছয় ক্যাটাগরিতে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। জুমার নামাজ ও মধ্যহ্নভোজের পর দ্বিতীয় পর্বে হয় সাংস্কৃতিক অনুষ্ঠান। গান পরিবেশন করেন দুরন্ত’৯৭ বন্ধু ইমন ও তার দল, কণ্ঠশিল্পী দোলা, খুদে গানরাজ ডোনা, ক্লোজআপ ওয়ান তারকা সাজুসহ অন্যরা।
বিকেলে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের আহŸায়ক ইঞ্জিনিয়ার গোলাম রসুল ঢালী, সংগঠনের লÿ্য ও উদ্দেশ্য নিয়ে বক্তব্য দেন সদস্য সচিব ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উলøাহ। এ ছাড়া আরো বক্তব্য দেন সিনিয়র যুগ্ম আহŸায়ক ফরহাদ হোসেন লোকমান, যুগ্ম আহŸায়ক আবুল বাসার, সাখাওয়াত হোসেন, আবদুলøাহ আল মামুন, জিয়াউল হক, আব্দুলøাহ আল মামুন তুহিন, সালেহ আহমেদ, ইঞ্জিনিয়ার মাহমুদুল হাসান, জিসান আহমেদ, কার্যকরী সদস্য গোলাম রাব্বানী পাপ্পু, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, ওয়াদুদ সরকার, আবদুস সামাদ, তাজুল ইসলাম ভ‚ঁইয়া, মিজানুর রহমান আখন্দ, আক্তারুজ্জামান, এস আলম, জিএম বাবু, সোহাগ চৌধুরী, আবু তাহের উজ্জ্বল, পিকনিক উপকমিটির সদস্য আক্তার হোসেন মুুপ্তী, মাকসুদুর রহমান মিঠু, শাহজালাল, রিপন মিয়া, জহিরুল হাসান মিন্টু, ইমতিয়াজ আহমেদ বুলবুল, ইকবাল আহমেদ, আবুল খায়ের জগৎ, মিনারা আক্তার, নিপু, নাসিমা সুলতানা, আসমা আক্তার জুথি, মুন্নি অক্তার, তাসলিমা মঞ্জিল, লাখি আক্তার প্রমুখ।
সন্ধ্যায় পিকনিক ও মিলনমেলা সফল করার জন্য বিশেষ অবদানকারীদের সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা স্মারক গ্রহণ করেন সিনিয়র যুগ্ম আহŸায়ক ফরহাদ হোসেন লোকমান, যুগ্ম আহŸায়ক সালেহ আহমেদ, কার্যকরী সদস্য গোলাম রাব্বানী পাপ্পু, সম্মানিত সদস্য আক্তার মুপ্তী। সোসাল মিডিয়ায় বিশেষ অবদানের জন্য জীবন ফরাজী ও নাসিমা সুলতানাকে পুরস্কৃত করা হয়। ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী শেষে র্যাফেল ড্র-এর মাধ্যমে শেষ হয় মিলনমেলার।
ধন্যবাদ জানান, পিকনিক উপকমিটির প্রধান ফরহাদ হোসেন লোকমান। অনুষ্ঠান পরিচালনা করেন আবুল বাসার, রাশিদা অক্তার মিতু ও জিয়াউল হক। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement