film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

শীতার্তদের পাশে দাঁড়াতে চেষ্টা করছে জামায়াত : মোবারক হোসাইন

জামায়াতে ইসলামি নারায়ণগঞ্জ মহানগরীর শীতবস্ত্র বিতরণ : নয়া দিগন্ত -

জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য মো: মোবারক হোসেন বলেছেন, শীতে দেশের মানুষের কষ্ট অনেক বেড়ে গেছে। বিশেষ করে যারা অসচ্ছল তাদের কষ্টের সীমা নেই। অসহায় এসব মানুষের পাশে থাকার কথা ছিল সরকারের। কিন্তু তারা মুখ দেখে কাজ করে। দলকানা হয়ে সেবা করতে উপস্থিত হয় সমাজে। এ কারণে প্রকৃত অসহায়রা সরকারি সুবিধা থেকে বঞ্চিত থেকে যাচ্ছে। তাদের আর্তচিৎকার সরকারের কানে যাচ্ছে না। এমন অবস্থা দূর করতে হলে আমাদের সচেতন হতে হবে। ঐক্যবদ্ধ থাকলে এ সমস্যা দূর হতে সময় লাগবে না। তিনি গতকাল শুক্রবার জামায়াতে ইসলামের নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে শীতার্ত ছাত্রদের মঝে শীতবস্ত্র বিতরণ কালে এ কথা বলেন। তিনি বলেন, শীতার্ত মানুষের মধ্যে আমাদের বিতরণ কার্যক্রম খুব সামান্য। জামায়াতে ইসলামীর সাধ্যমতো শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছে। আল্লাহর সন্তুষ্ট অর্জনের জন্য মানুষের মধ্যে জামায়াতে ইসলামী কাজ করে যাচ্ছে। এ জন্য সমাজের বিত্তবানদের এগিয়ে আসতে হবে। সমাজে পিছিয়ে পরা মানুষদের এগিয়ে নিতে সরকারকে আন্তরিক হওয়ার আহ্বান জানান তিনি।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদ। এ সময় আরও উপস্থিত ছিলেনÑ মহানগরী শাখার সমাজকল্যাণ বিভাগের সেক্রেটারি মো: জামাল হোসেন, এ এস এম সাইফুল আলম খান প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ