esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৭ ফেব্রুয়ারি ২০২০
মন্টু সভাপতি-কালাম সম্পাদক

বরিশালে ১৬ বছর পর জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি

-

১৬ বছর পর বরিশাল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কমিটি গঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ফোরামের ২০৩ সদস্যের মধ্যে ১৮৮ জনের প্রত্যক্ষ ভোটে অ্যাডভোকেট মহসিন মন্টু সভাপতি এবং অ্যাডভোকেট আবুল কালাম আজাদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন। গত রাতে নির্বাচন কমিশন এই ফল ঘোষণা করে। নির্বাচন পর্যবেক্ষণ করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্যসচিব ও বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী, কেন্দ্রীয় কমিটির সদস্য অ্যাডভোকেট আলী হায়দার বাবুলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।
ঘোষিত ফলে ৬৯ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট মহসিন মন্টু। তার অপর দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থী অ্যাডভোকেট মজিবর রহমান নান্টু পেয়েছেন ৬১ ভোট এবং অ্যাডভোকেট শহীদ হোসেন পেয়েছেন ৫৯ ভোট।
সিনিয়র সহসভাপতি পদে ১০৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন কাজী এনায়েত হোসেন বাচ্চু, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মেহেদী হাসান শাহিন পেয়েছেন ৭৮ ভোট।
সাধারণ সম্পাদক পদে ৮৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট আবুল কালাম আজাদ (১)। তার দুই প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট নাজিম উদ্দিন আহমেদ পান্না ও অ্যাডভোকেট এস এম সাদিকুর রহমান লিঙ্কন পেয়েছেন যথাক্রমে ৬০ ও ৪২ ভোট। সিনিয়র যুগ্ম সম্পাদক পদে ৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন অ্যাডভোকেট আজাদ হোসেন। তার দুই প্রতিদ্বন্দ্বী কাজী বসির উদ্দিন ৫২ এবং মোসাম্মত সুফিয়া আক্তার পেয়েছেন ২০ ভোট।
সাংগঠনিক সম্পাদক পদে শেখ হুমাউন কবীর মাসুদ ও আবুল কালাম আজাদ ইমন ৬৮ করে ভোট পাওয়ায় শেখ হুমাউন কবীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক-১ ও আবুল কালাম আজাদ ইমনকে সাংগঠনিক সম্পাদক-২ করা হয়েছে। এই পদে অপর প্রার্থী মো: মাহমুদ হোসাইন আল-মামুন ৪৭ ভোট পেয়েছেন।

এই নির্বাচনের মূল উদ্যোক্তা বরিশাল জেলা আইনজীবী সমিতির সিনিয়র সদস্য ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট আলী হায়দার বাবুল জানান, ১৬ বছর পর গোপন ও স্বচ্ছ ব্যালটে নির্বাচিত হয়েছে জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নতুন নেতৃত্ব, এই নির্বাচন দেশের অন্যান্য সাংগঠনিক শাখার জন্য মডেল হিসেবে কাজ করবে।

 


আরো সংবাদ

কক্সবাজার ভূমি অফিসের ৩০ কর্মকর্তা একযোগে বদলি ধর্ষণ করতে গিয়ে স্থানীয়দের হাতে আটক এরশাদ মিয়া পানি ছিটানোর অভিযোগ এনে গর্ভবতি আয়ার উপর পাশবিক নির্যাতন বাসায় একা পেয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করেছে ট্রাক ড্রাইভার আমরা রাজনৈতিক নির্দেশনা নিয়ে চলি : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সেই ইউপি চেয়ারম্যানের জামিন মঞ্জুর টেলিটকের সেবার মান নিয়ে সংসদীয় কমিটিতে ক্ষোভ রেইন ওয়াটার হার্ভেস্টিং সুবিধা বাধ্যতামূলক করার সুপারিশ সহিংসতার প্রতিবাদ : বিজিপি ছাড়লেন অভিনেত্রী সুভদ্রা স্বর্ণ ও হিরার গুণগতমান নিয়ন্ত্রণে নীতিমালা করা হবে : শিল্পমন্ত্রী রূদ্ধশ্বাস ম্যাচে কিউয়িদের হারিয়ে সেমিফাইনালে ভারত

সকল

রিমান্ডে পিলে চমকানো তথ্য দিলেন পাপিয়া, মূল হোতা ৩ নেত্রী (২৩৮৬১)এ কেমন নৃশংসতা পাপিয়ার, নতুন ভিডিও ভাইরাল (ভিডিও) (২০৬৩৩)প্রকাশ্যে এলো পাপিয়ার আরো ২ ভিডিও, দেখুন তার কাণ্ড (২০১১১)দিল্লিতে মসজিদে আগুন, নিহতের সংখ্যা বেড়ে ১৩, দেখামাত্র গুলির নির্দেশ (১৭২১২)দিল্লিতে মুসলিমদের বিরুদ্ধে গণহত্যা চালানো হচ্ছে : জাকির নায়েক (১৫৪৯৩)এবার পাপিয়ার গোসলের ভিডিও ফাঁস (ভিডিও) (১৩৬৫০)অশ্লীল ভিডিওতে ঠাসা পাপিয়ার মোবাইল, ১২ রুশ সুন্দরী প্রধান টোপ (১২৪৫৮)দিল্লির মসজিদে আগুন দেয়ার যে ঘটনা বিতর্কের তুঙ্গে (১০৮৫০)মসজিদে আগুন দেয়ার পর ‘হনুমান পতাকা’ টানালো উগ্র হিন্দুরা(ভিডিও) (১০৩৩৩)আনোয়ার ইব্রাহিমই প্রধানমন্ত্রী হচ্ছেন! (১০০৮৪)



short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat