২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

সুচরিতার কাছে ক্ষমা চাইলেন পরিচালক

-

পাবনায় শাহাজাদপুরে ‘বসন্ত বিকেল’ ছবির শুটিং চলাকালে সিনিয়র অভিনেত্রী সুচরিতার সাথে অসদাচরণ করেছিলেন তরুণ পরিচালক রফিক শিকদার। গত ১৩ জানুয়ারি এ ঘটনার জেরে গতকাল বিকেলে এফডিসির পরিচালক সমিতির অফিসে আলোচনায় বসেন কার্যনির্বাহী কমিটির সদস্যরা। সেখানে সুচরিতার কাছে ক্ষমা চান পরিচালক রফিক শিকদার।
পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, যিনি ছবির প্রযোজক তিনি নতুন। এটা তার প্রথম ছবি। শুটিংয়ে যদি এভাবে গণ্ডগোল হয় তাহলে ওই প্রযোজক নিরাশ হয়ে আর ছবি বানাবেন না। তাই দুই পক্ষকে ডেকে মীমাংসা করে দিয়েছি। সুচরিতার মতো সিনিয়র শিল্পীর সাথে খারাপ আচরণ করায় পরিচালক রফিক শিকদার ক্ষমা চেয়েছেন।
পরিচালক সমিতির উপসচিব শাহীন সুমন বলেন, রফিক শিকদারের মায়ের সমতুল্য সুচরিতা। মা-ছেলের মধ্যে অনেকসময় মনোমালিন্য হয়। পরিচালক সমিতির সদস্যরা প্রত্যেকেই বিষয়টির সুষ্ঠু মীমাংসা করেছেন। রফিক শিকদার তার ভুলের জন্য সুচরিতার কাছে ক্ষমা চেয়েছেন। এখন তাদের মধ্যে আর কোনো ঝামেলা নেই।
মীমাংসা শেষে অভিনেত্রী সুচরিতা বলেন, ক্ষমা মহত্ত্বের লক্ষণ। আমি রফিক শিকদারকে ক্ষমা করে দিয়েছি। তার বিরুদ্ধে আমার আর কোনো অভিযোগ নেই। আগামী ২৩ জানুয়ারি হজে যাবো। সেখান থেকে ফিরে ফেব্রুয়ারিতে ‘বসন্ত বিকেল’ ছবির বাকি অংশের শুটিং করে দেবো।
সুচরিতার সাথে অসদাচরণ করায় তার অভিযোগের ভিত্তিতে রফিক শিকদারের ‘বসন্ত বিকেল’ ছবির শুটিংয়ে নিষেধাজ্ঞা প্রদান করে শিল্পী সমিতি। এ ব্যাপারে রফিক শিকদার বলেন, যেহেতু পরিচালক সমিতি আপসের ব্যবস্থা করেছে, তাদের হস্তক্ষেপে এই নিষেধাজ্ঞা উঠিয়ে নেয়া হবে; এমন আশ্বাস পেয়েছি সমিতি থেকে।
তিনি বলেন, আমাদের মধ্যে এখন কোনো ঝামেলা নেই। আমি তার সন্তান সমতুল্য। কথাকাটাকাটির একপর্যায়ে দু’জনে রাগের বশে কটু কথা বলেছি। এ জন্য আমি ছেলে হয়ে তার কাছে ক্ষমা চেয়েছি। উনিও মায়ের মতো আমাকে ক্ষমা করে দোয়া দিয়েছেন।


আরো সংবাদ



premium cement