২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু

-

মাকে আর বাসায় পৌঁছে দেয়া হলো না শামীমের। তার আগেই ঘাতক বাসের চাপায় পিষ্ট হয়ে চিরবিদায় নিতে হয়েছে মাকে। গতকাল বেলা সোয়া ৩টার দিকে কারওয়ানবাজার থেকে মা সখিনা বেগমকে (৫০) নিয়ে মোটরসাইকেলে করে খামার বাড়ির অফিসে নিয়ে যাচ্ছিলেন শামীম। কথা ছিল সেখান থেকে পান্থপথের বাসায় ফিরবেন তারা। কিন্তু মোটরসাইকেলটি রাজধানীর ফার্মগেট ফুটওভার ব্রিজের কাছে পৌঁছলে গুলিস্তান থেকে উত্তরাগামী ৩ নম্বর পরিবহনের একটি বাস মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দিলে দু’জনেই ছিঁটকে পড়ে যান। এ সময় বাসটি না থামিয়ে সখিনা বেগমকে চাপা দিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এতে ঘটনাস্থলেই মারা যান সখিনা বেগম। আহত হন শামীম।
এ দিকে পালানোর সময় রাস্তার লোকজন বাসটিকে লক্ষ্য করে ধরধর বলে চিৎকার দিতে থাকে। ততক্ষণে বিষয়টি পুলিশেরও নজরে চলে আসে। একপর্যায়ে পুলিশ ধাওয়া করে চালক শাহ আলমসহ বাসটি আটক করে। তেজগাঁও থানার এসআই সুমন বলেন, সখিনা বেগমের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের ছেলে শামীম আহমেদ সহকারী উপকৃষি কর্মকর্তা। তিনি খামারবাড়িতে চাকরি করেন। তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মহ্মণ-বাড়িয়ায়।


আরো সংবাদ



premium cement
মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল