২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মিরসরাইয়ে আ’লীগ-যুবলীগের হামলা পাল্টা হামলা, আহত ৪

-

চট্টগ্রামের মিরসরাইয়ে আওয়ামী লীগ নেতাদের সাথে যুবলীগ নেতাদের হামলা পাল্টা হামলার ঘটনা ঘটেছে। এতে চারজন আহত হয় ও একটি মোটরসাইকেল জ্বালিয়ে দেয়া হয়েছে। রোববার দুপুর ১২টা থেকে ২টা পর্যন্ত দফায় দফায় এই ঘটনা ঘটেছে। আহতরা হলো সাবেক ছাত্রলীগ নেতা অভি রায় (২৮), যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত (২৬), মিরসরাই পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইলিয়াছ হোসেন লিটন (২৮) ও তার ছোট ভাই ইব্রাহিম হোসেন টুটুল (২২)। আহতদের মধ্যে আরাফাতকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) নেয়া হয়েছে।
আওয়ামী লীগ নেতা ইলিয়াছ হোসেন লিটন জানান, রোববার দুপুরে উপজেলা রোডে সিএনজি ট্যাক্সিস্ট্যান্ডে অভির সাথে রাজনৈতিক বিষয়ে কথা কাটাকাটি হয়। এ সময় সে আমার ওপর চড়াও হওয়ার চেষ্টা করলে আমি তাকে চড় থাপ্পড় দিয়েছি। এরপর আরাফাত সুফিয়া রোড এলাকা থেকে আমাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে।
এ সময় ধস্তাধস্তির এক পর্যায়ে সে মাথায় আঘাত পায়। এর পূর্বে সে আমার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে যায় এবং তার সাঙ্গোপাঙ্গরা আগুন দিয়ে জ্বালিয়ে দিয়েছে। এতে প্রায় ২ লাখ ২০ হাজার টাকার ক্ষতি হয়েছে।
সাবেক ছাত্রলীগ নেতা অভি রায় বলেন, দুপুর ১২টার দিকে আমার দোকান থেকে বের হয়ে মোটরসাইকেল নিয়ে বাড়ি যাওয়ার পথে লিটনসহ আরো ৪-৫ জন আমাকে দাঁড়াতে বলে। দাঁড়ানোর সাথে সাথে এলোপাতাড়ি মারধর করে। বিষয়টি আমার বন্ধু আরাফাতকে জানিয়েছি।
যুবলীগ নেতা সাজ্জাদ হোসেন আরাফাত মুঠোফোনে জানান, রোববার দুপুরে লিটন আমার বন্ধু সাবেক ছাত্রলীগ নেতা অভিকে মারধর করে। খবর পেয়ে সুফিয়া রোড এলাকায় আমি লিটনকে বিষয়টি জিজ্ঞাসা করতে গেলে দলবল নিয়ে আমার ওপর হামলা করে। বোতলের কাচ দিয়ে আমার মাথায় আঘাত করলে প্রচুর রক্তক্ষরণ হয়। মোটরসাইকেল জ্বালিয়ে দেয়ার বিষয়টি সে অস্বীকার করেন।
এই বিষয়ে মিরসরাই থানার ওসি (তদন্ত) বিপুল চন্দ্র দেবনাথ জানান, ঘটনার খবর পেয়ে সাথে সাথে পুলিশ পাঠানো হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে এই ঘটনা কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল