২৬ জানুয়ারি ২০২০

গোপীবাগের মুক্তিযোদ্ধা ভ্রাতৃত্রয়ের মৃত্যুবার্ষিকী আজ

-

মুক্তিযুদ্ধে শহীদ বীর মুক্তিযোদ্ধা ভ্রাতৃত্রয়ের ৪৮তম মৃত্যুবার্ষিকী আজ ১৫ ডিসেম্বর রোববার। ১৯৭১ সালের এদিনে মুক্তিসংগ্রামের অন্যতম অগ্রপথিক বদিউজ্জামান (বদি মেম্বার) ও তার দুই ভাই শাহজাহান (এমএসসি) ও করিমুজ্জামান ওরফে মুল্লুক জাহান (বিএ) শহীদ হন। শহীদ বদিউজ্জামান গোপীবাগ, মতিঝিল, কমলাপুর, মানিকনগর, যাত্রাবাড়ী, নারিন্দা ও শ্যামবাজার অঞ্চলের আওয়ামী লীগের স্থানীয় খ্যাতনামা জনপ্রতিনিধি ও এলাকার বিডি মেম্বার ছিলেন। শহীদ বীর মুক্তিযোদ্ধা ভ্রাতৃত্রয় সমাজসেবক, বিদ্যোৎসাহী ও ক্রীড়া সংগঠক ছিলেন।
এ উপলক্ষে পরিবারের পক্ষ থেকে আজ শহীদদের কবরে পুষ্পস্তবক অর্পণ, কুরআনখানির আয়োজন করা হয়েছে। এ ছাড়া শহীদ বদিউজ্জামানের বড় ছেলে এটিএম ওয়াহিদুজ্জামানের ৯৮, রামকৃষ্ণ মিশন রোড, গোপীবাগ ষষ্ঠ লেনের বাসভবনে বাদ জোহর মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

মিসর সফরে গেছেন বিমান বাহিনী প্রধান বাংলাদেশী হত্যা করে ভারত লাশ ফেরত দেয় না, অথচ নেপালে একই কাজ করে ক্ষমা চায় : মেনন খেলাধুলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই : প্রধানমন্ত্রী এনআরসির প্রতিবাদে বিজেপি থেকে ৮০ মুসলিম নেতার পদত্যাগ বিসিএস ট্যাক্সেশন অ্যাসোসিয়েশনের সভাপতি রেজাউল সম্পাদক কায়ছার মাসুদ বাউলের ইন্তেকাল টঙ্গীতে জাপা নেতার বাড়িতে ভাঙচুর অগ্নিসংযোগ ইভিএম বুথে কেউ যেন জোর করে না ঢোকে : শাহ নেওয়াজ শত বাধা সত্ত্বেও শৃঙ্খলা না ভাঙার আহ্বান তাবিথের গাজীপুরে কিশোরীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেফতার ৪ সীমান্ত হত্যা: ঢাবি ক্যাম্পাসে নিহতদের গায়েবানা জানাজা অনুষ্ঠিত

সকল

কোলে তুলে দেড়ঘণ্টা লাগাতার উদ্দাম নাচ, হিজড়াদের 'অত্যাচারে' নবজাতকের মৃত্যু (২৪০৫৮)এক ধাক্কায় বিজেপি ছাড়লেন ৮০ মুসলিম নেতা (৯৬৫৬)পাইলটকে দেখে নেয়ার হুমকি বিমানযাত্রীর (৯০৮৩)ইরাকের মার্কিন ঘাঁটিতে ইরানের হামলায় ৩৪ মার্কিন সেনা গুরুতর আহত (৭৯০৭)করোনা ভাইরাসে কেউটে-কালাচে আতঙ্ক (৬০৪২)বাংলাদেশকে যেমন নিরাপত্তা দিচ্ছে পাকিস্তান (৫৫৪৮)“স্বেচ্ছায় ইরাক থেকে মার্কিন সেনা সরিয়ে নেয়া উচিত ‘আহাম্মক’ ট্রাম্পের” (৫১৬০)‘মনে হচ্ছে যেন পৃথিবীর শেষ দিন’, ভাইরাস আতঙ্কে চীন (৪৮১৩)মোদি-অমিত শাহ’র দিন শেষ, বাতিল হবে নাগরিকত্ব সংশোধনী আইন (৪৬২৩)‘এসকে সিনহাকে মাজায় দড়ি লাগিয়ে আনা হবে’ (৪১৪৫)