২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অন্যায়ের বিরুদ্ধে সচেতনতা গড়ে তুলতে কাজ করুন শিল্পীদের প্রতি রাষ্ট্রপতি

-

সমাজে থাকা অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তোলার জন্য শিল্পীদের আরো কাজ করার আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ।
গত বৃহস্পতিবার বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি তারানা হালিমের নেতৃত্বে সংগঠনের ১১ সদস্যের প্রতিনিধিদল বঙ্গভবনে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আহ্বান জানান।
সাক্ষাৎ শেষে সাংবাদিকদের এ বিষয়ে অবহিত করেন রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন।
প্রতিনিধিদল সাক্ষাৎকালে রাষ্ট্রপতিকে তাদের জোটের কর্মকাণ্ড সম্পর্কে অবহিত করেন।
তারানা হালিম রাষ্ট্রপতিকে জানান যে, তারা যেকোনো অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। তারা বিভিন্ন সামাজিক সমস্যাকে তুলে ধরে অনেক পথনাটক করেছেন।
দেশের উন্নয়ন ও অগ্রগতির ক্ষেত্রে শিল্প ও সংস্কৃতিকে অন্যতম গুরুত্বপূর্ণ উপাদান হিসেবে আখ্যায়িত করে রাষ্ট্রপতি বলেন, সমাজের যেকোনো অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে জনসচেতনতা গড়ে তোলার জন্য এটি খুব কার্যকর মাধ্যম।
জোটের কর্মকাণ্ডের প্রশংসা করে আবদুল হামিদ আশা প্রকাশ করেন যে, শিল্পীরা তাদের কাজের মাধ্যমে অন্যায় ও অনিয়মের বিরুদ্ধে জনসচেতনতা গড়া অব্যাহত রাখবেন।
রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা এ সময় উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল