২৮ জানুয়ারি ২০২০

নিপুণ আশফাক বাবু জুয়েলের আগাম জামিন

-

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েল এবং ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাককে পৃথক দুই মামলায় আট সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। গতকাল বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি মো: রিয়াজ উদ্দিন খানের হাইকোর্ট বেঞ্চ তাদের আগাম জামিন দেন।
আদালতে স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও সেক্রেটারির পক্ষে শুনানি করেন ব্যারিস্টার শফিউল আলম মাহমুদ।
নিপুণ রায় ও আশফাকের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী এবং ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল। সাথে ছিলেন অ্যাডভোকেট গাজী কামরুল ইসলাম সজল ও অ্যাডভোকেট গোলাম আকতার জাকির।
সম্প্রতি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরী, আমিনুল ইসলাম ও ঢাকা জেলার সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাকের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫-৩০ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় মামলা হয়। শাহবাগ থানার এসআই মো: দিদার হোসেন বাদি হয়ে এই মামলা করেন।
আর স্বেচ্ছাসেবক দলের সভাপতি সফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের বিরুদ্ধে পল্টন থানায় মামলা করে পুলিশ।


আরো সংবাদ

নৃশংসভাবে ২ মাসের কন্যা খুন করে মায়ের নিখুঁত অভিনয়, হতভম্ব পুলিশ (২০০৮৭)আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত (১৪৩৯০)পরকীয়ার জেরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর প্রেমিককে এলোপাথাড়ি কোপাল স্বামী (১১৯৩০)স্ত্রী হিন্দু, তিনি মুসলিম, ছেলেমেয়েরা কোন ধর্মাবলম্বী? মুখ খুললেন শাহরুখ (৯৮২৪)২২ বছরের তরুণের প্রেমে হাবুডুবু ৬০ বছরের দাদির (৭৮২৩)সিরিয়ায় রুশ-মার্কিন সেনাদের মধ্যে সংঘর্ষ (৭৩০৯)বাগদাদের মার্কিন দূতাবাস লক্ষ্য করে রকেট হামলা (৭০৯৬)স্ত্রীর সহযোগিতায় কিশোরী শ্যালিকাকে লাগাতার ধর্ষণ (৭০৭০)শোনা গেল তিন হাজার বছর আগের মমির ‘কণ্ঠস্বর’ (৫৭২৩)নিজের সন্তানকে কেন এতো নৃশংসভাবে হত্যা করলেন মা? কী বলছেন বিশেষজ্ঞরা (৫৩৭১)