২৪ জানুয়ারি ২০২০

কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ

-

পুরান ঢাকার ঐতিহ্যবাহী কবি নজরুল সরকারি কলেজ সাংবাদিক সমিতি (কনকসাস) ২০২০ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বৈশাখী টেলিভিশনের স্টাফ রিপোর্টার মাঈন উদ্দিন আরিফ ও সাধারণ সম্পাদক পদে দৈনিক ভোরের কাগজের স্টাফ রিপোর্টার সাজ্জাদ হোসাইন।
গতকাল সকাল ১০টা থেকে কলেজ ক্যাম্পাসে অবস্থিত সাংবাদিক সমিতির কার্যালয়ে শুরু হয় ভোটগ্রহণ। ভোটগ্রহণ শেষে ফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও বাংলাদেশ প্রতিদিনের ক্রাইম রিপোর্টার আলী আজম। ফল ঘোষণার আগে সংক্ষিপ্ত বক্তৃতা দেন নির্বাচন কমিশনার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের দফতর সম্পাদক এবং নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার শহিদুল ইসলাম রাজী। ভোটগ্রহণে নির্বাচন কমিশনকে সার্বিক সহযোগিতা করে বিএনসিসির কবি নজরুল কলেজ শাখার প্রধান বাকি বিল্লাহসহ ছয় সদস্যের একটি প্রতিনিধিদল। এ সময় সাংবাদিক সমিতির নির্বাচন পর্যবেক্ষণ করতে আসেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক হাসিমুন নাহার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ড. মাহমুদা আখতার ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মো: তৈমুর হোসেন।
নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন : সহ-সভাপতি দৈনিক খোলা কাগজের সালেহ্ আহমেদ। সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন দৈনিক অধিকারের সবুজ আলম ফিরোজ। যুগ্মসম্পাদক পদে বাংলাদেশ প্রতিদিনের শাহিন আলম; দফতর, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে দৈনিক আমাদের সময়ের যায়েদ হোসেন মিশু এবং অর্থ সম্পাদক পদে ব্রেকিং নিউজ ডটনেটের আতিক হাসান শুভ নির্বাচিত হয়েছেন।
এ ছাড়া নারী সম্পাদক পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন দেশ রূপান্তরের শ্রাবণী আক্তার এ্যামি। পাঠাগার ও প্রশিক্ষণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ক্যাম্পাস লাইভ ২৪ ডটকমের ইমরান হোসাইন। কার্য নির্বাহী সদস্য পদে আমির হোসেন সবুজ ও এমজিএইচ নোমান নির্বাচিত হয়েছেন।
উল্লেখ্য, এ বছর নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ৩৭ জন। নির্ধারিত সময়ের মধ্যে ৩৩ জন ভোটার ভোট দিয়েছেন।


আরো সংবাদ