২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

মেয়েদের ডিজিটাল শিক্ষায় রবি-টেন মিনিট স্কুল ও সেভ দ্য চিলড্রেনের চুক্তি

-

শিক্ষায় প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মেয়ে শিক্ষার্থীদের শেখার প্রক্রিয়া উন্নয়ন ও মাধ্যমিকে ভর্তি নিশ্চিতকরণের লক্ষ্যে একটি ত্রিপক্ষীয় স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে রবি টেন মিনিট স্কুল, রবি আজিয়াটা লিমিটেড এবং সেভ দ্য চিলড্রেন।
সম্প্রতি রাজধানীর গুলশানে সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি অফিসে রবি আজিয়াটা লিমিটেডের চিফ করপোরেট অ্যান্ড রেগুলেটরি অফিসার মোহাম্মদ সাহেদ আলম, রবি টেন মিনিট স্কুলের প্রধান নির্বাহী কর্মকর্তা আয়মান সাদিক এবং সেভ দ্য চিলড্রেন ইন বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর মার্ক টেইলর পিয়ের্স চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় তিন প্রতিষ্ঠানের প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
সেভ দ্য চিলড্রেনের ‘এম্পাওয়ারিং গার্লস থ্রু এডুকেশন (ইজিই)’ প্রকল্পের মাধ্যমে প্রকল্পের আওতাধীন বাংলাদেশের দু’টি উপজেলার নির্ধারিত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ এবং পঞ্চম শ্রেণীর মেয়ে শিক্ষার্থীদের বাংলা, ইংরেজি এবং গণিত বিষয়ের দক্ষতা বাড়ানো এবং প্রযুক্তির মাধ্যমে শিক্ষাকে জনপ্রিয় করে তোলাই এই ত্রিপক্ষীয় চুক্তির মূল লক্ষ্য।

 


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা চীনে শতাব্দীর ভয়াবহ বন্যার শঙ্কা, ঝুঁকিতে ১৩ কোটি মানুষ

সকল