২১ জানুয়ারি ২০২০

কেনিয়ায় সন্দেহভাজন উগ্রবাদীদের হামলায় নিহত ৮

-

কেনিয়ায় একটি বাসে সন্দেহভাজন উগ্রবাদীদের হামলায় অন্তত আটজন নিহত হয়েছে বলে দেশটির পুলিশ ও স্থানীয় গণমাধ্যমগুলো জানিয়েছে। শুক্রবার স্থানীয় সময় সন্ধ্যার দিকে সোমালিয়া সীমান্তের কাছে কোতুলো এলাকায় এ হামলার ঘটনা ঘটে।
হামলার জন্য আল শাবাবকে সন্দেহ করা হচ্ছে বলে ওয়াজির কাউন্টির পুলিশ কমান্ডার স্টিফেন এনজেটিচ। তিনি বলেছেন, ‘সশস্ত্র একদল লোক উত্তর কেনিয়াগামী একটি বাসে অতর্কিতে হামলা চালিয়েছে, আল শাবাব জড়িত বলে আমরা সন্দেহ করছি।’ তবে তাৎক্ষণিকভাবে আলশাবাবের কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।
কেনিয়ার ব্যক্তি মালিকানাধীন সিটিজেন টিভি কোতুলো এলাকায় ওই হামলায় অন্তত আটজন নিহত হয়েছে বলে জানিয়েছে। বন্দুকধারীরা বাসটি থেকে যাত্রীদের বের করে এনে খুব কাছ থেকে গুলি চালিয়ে হত্যা করেছে বলে স্থানীয় এক এলাকাবাসী জানালেও পুলিশ এ সম্বন্ধে বিস্তারিত কিছু বলেনি।


আরো সংবাদ

শ্রীপুরে স্বামীকে দুধ দিয়ে গোসল করিয়ে বরণ পর্তুগালে আ’লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১ ৩০ জুন পর্যন্ত জরিমানা ছাড়া গাড়ির কাগজপত্র হালনাগাদের সুযোগ শপথ নিলেন মোছলেম উদ্দিন এমপি খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন পালনের মামলার শুনানি ১১ ফেব্রুয়ারি সিলিন্ডার গ্যাসের মূল্য নির্ধারণে পদক্ষেপ জানতে হাইকোর্টের রুল স্কাউটিংয়ের শিক্ষা জীবনে প্রতিফলন করা গেলে জাতীয় উন্নয়ন ত্বরান্বিত হবে : রাষ্ট্রপতি ঢাকায় ৫৪ ঘণ্টা মোটরসাইকেল চলাচল বন্ধ ভারতে মুসলিম জনসংখ্যা বৃদ্ধির হার কমছে উড়োজাহাজের নাটবল্টু খুলে লুকিয়ে স্বর্ণ আনছে কারা? ঢাকার ট্রাফিক সিগনালে অব্যবস্থাপনার প্রতিবেদন দাখিলের নির্দেশ

সকল




krunker gebze evden eve nakliyat