২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

না’গঞ্জে ল ইয়ার্স কাউন্সিল : সভাপতি আবদুল কাদের সেক্রেটারি মাইন উদ্দিন

-

প্রবীন আইনজীবী অ্যাডভোকেট আবদুল কাদের মিয়াকে সভাপতি এবং অ্যাডভোকেট মাইন উদ্দিন মিয়াকে সেক্রেটারি করে বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিলের ৩৮ সদস্যের নারায়ণগঞ্জ জেলা কমিটি গঠন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জে একটি রেস্টেুরেন্টে কমিটি ঘোষণা করেন বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কোষাধ্যক্ষ অ্যাডভোকেট ইউসুফ আলী।
নতুন কমিটির সহসভাপতি অ্যাডভোকেট মো: আব্দুল হাফিজ মোল্লা, মো: নুরুল ইসলাম, আয়তুল বোরহান, মো: তমিজউদ্দিন, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর দেওয়ান, সহকারী সেক্রেটারি অ্যাডভোকেট ই¯্রাফিল হোসেন, কোষাধক্ষ্য অ্যাডভোকেট আল আমিন সবুজ, সহকারী কোষাধক্ষ্য অ্যাডভোকেট মো: রাসেল প্রধান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট নিজাম উদ্দিনসহ সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম মুন্না, লাইব্রেরি সম্পাদক অ্যাডভোকেট গোলাম সারোয়ার, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম তুহিন প্রমুখ।
অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন, বাংলাদেশ ল ইয়ার্স কাউন্সিল আইনজীবীদের নৈতিকভাবে মানবসেবা করার লক্ষ্যে গড়ে তোলে হয়েছে। এখানে আইনজীবীরা আইনের শাসন ও ন্যায়বিচার কায়েম করার লক্ষ্যে কাজ করবেন। এখানে আইনজীবীর নৈতিকভাবে সৎ ও গ্রহণযোগ্য হিসেবে নিজেদের প্রতিষ্ঠা করবেন।


আরো সংবাদ



premium cement