১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ

জাগপার জাতীয় সম্মেলন আজ

-

জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপার জাতীয় সম্মেলন আজ। রাজধানীর রমনায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে শুক্রবার সকাল ১০টায় সম্মেলন শুরু হবে। জাগপার সভাপতি ব্যারিস্টার তাসমিয়া প্রধানের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আসাদুর রহমান খানের সঞ্চালনায় সম্মেলনে ২০ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ বক্তৃতা করবেন।
জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধান ২০১৭ সালের ২১ মে ইন্তেকাল করেন। প্রধানের মৃত্যুর পর তার স্ত্রী ও দলটির সহসভাপতি অধ্যাপক রেহানা প্রধান সভাপতির দায়িত্ব পান। এক বছরের মাথায় তিনিও মারা যান। তার মৃত্যুতে তাদেরই সুযোগ্য কন্যা ব্যারিস্টার তাসমিয়া প্রধান জাগপার হাল ধরেন। এরপর এই প্রথম আয়োজিত সম্মেলনকে ঘিরে দেশব্যাপী দলটির নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। পদপ্রত্যাশী নেতারা নিয়মিত আসাদ গেট কেন্দ্রীয় কার্যালয়ে যোগাযোগ করছেন। ইতোমধ্যে জেলা, মহানগর নেতৃবৃন্দ ঢাকায় এসে অবস্থান করেছেন। সম্মেলনস্থল ঘুরে দেখা যায়, সম্মেলনকে সফল ও নান্দনিক করে তুলতে সাজ সজ্জার কাজও শুরু হয়েছে। সম্মেলন প্রসঙ্গে জাগপার মুখপাত্র রাশেদ প্রধান নয়া দিগন্তকে বলেন, কমিটিতে নবীন-প্রবীণদের সমন্বয় করা হবে। দেশ ও দলের আদর্শে বিশ্বাসী নেতারাই দায়িত্ব পাবেন। কোনো শো-পিস কমিটি হবে না।


আরো সংবাদ



premium cement
জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী পাকিস্তানের সাথে টেস্ট খেলতে চান রোহিত অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের।

সকল