২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধেশ্বরী থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুম্পার

-

রাজধানীর রমনা থানার সিদ্ধেশ্বরী দুই ভবনের মাঝ থেকে উদ্ধার হওয়া লাশটি স্ট্যামফোর্ড ইউনিভার্সিটির ছাত্রী রুবাইয়া শারমিন রুম্পার (২১)। তার বাবা পুলিশের ইন্সপেক্টর রোকন উদ্দিন। তিনি বর্তমানে হবিগঞ্জে কর্মরত রয়েছেন।
গতকাল বুধবার রাত ১১টায় সিদ্ধেশ্বরীর দু’টি ভবনের মাঝ থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ। উদ্ধারের সময় তার পা, কোমরসহ শরীরের কয়েক জায়গায় ভাঙা ছিল। ধারণা করা হচ্ছে, ওপর থেকে পড়ে তার মৃত্যু হয়েছে। উদ্ধারের পর থেকে তার পরিচয় না পাওয়ার কারণে লাশটি মর্গের হিমঘরে রাখা হয়। পরে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় লাশটির পরিচয় জানা যায়।
রমনা থানার ওসি মো: মনিরুল ইসলাম বলেন, রুম্পার মৃত্যুর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। কী কারণে কিভাবে তিনি ওপর থেকে পড়লেন, এটি কি দুর্ঘটনা, না কেউ তাকে ফেলে হত্যা করেছে সে ব্যাপারেও তদন্ত শুরু করা হয়েছে। ঘটনাস্থল থেকে ইতোমধ্যে বিভিন্ন আলামত সংগ্রহ করা হয়েছে। একই সাথে নিহতের পরিবার ও সহপাঠীদের সাথে কথা বলে বিস্তারিত জানার চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল