২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ব্রাহ্মণবাড়িয়ায় আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের মদের দোকান সিলগালা

-

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার হরিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা দেওয়ান আতিকুর রহমান আঁখির মালিকানাধীন একটি দেশীয় মদের দোকান সিলগালা করে দিয়েছে র্যাবের ভ্রাম্যমাণ আদালত। মদপানের অনুমতি নেইÑ এমন ব্যক্তিদের কাছে মদ বিক্রি করার দায়ে বুধবার দিবাগত মধ্যরাতে ব্রাহ্মণবাড়িয়া শহরের দোকানটি সিলগালা করে দেয়া হয়। এ সময় মদ ও ইয়াবা সেবনের দায়ে সাতজনকে আটক করেছে র্যাব। গতকাল বৃহস্পতিবার দুপুরে র্যাব-১৪-এর ভৈরব ক্যাম্প থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
উল্লেখ্য, নাসিরনগরে সাম্প্রদায়িক হামলার ঘটনায় অভিযুক্ত হয়ে জেলায় আলোচনায় আসেন চেয়ারম্যান আঁখি। তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের আনন্দবাজার এলাকায় লাইসেন্স নিয়ে মদের দোকান প্রতিষ্ঠা করেন।
র্যাবের সংবাদ বিজ্ঞিপ্তিতে বলা হয়, গোপন সংবদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের ও জ্যেষ্ঠ সহকারী পরিচালক চন্দন দেবনাথের নেতৃৃত্বে র্যাবের একটি দল ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজকুমার বিশ্বাস ও আব্দুল্লাহ আল বাকীকে সাথে নিয়ে রাত সাড়ে ৮টা থেকে রাত পৌনে ২টা পর্যন্ত আনন্দবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে মদ ও ইয়াবা ট্যাবলেট সেবনের দায়ে তিনজনকে তিন মাসের কারাদণ্ড ও তিন হাজার টাকা করে জরিমানা এবং বাকি চারজনকে ১০ দিন করে কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।
এ ছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করে মদপানের অনুমোদন নেইÑ এমন ক্রেতাদের কাছে মদ বিক্রি করার দায়ে ইউপি চেয়ারম্যান আঁখির দেশীয় মদের দোকানটি এক মাসের জন্য সিলগালা করে দেয়া হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
অজ্ঞান পার্টির কবলে পড়ে শরণখোলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১৬ ব্যক্তি ভর্তি পাঁচবিবিতে বিদ্যুৎস্পৃষ্টে এক ব্যক্তির মৃত্যু স্পেশাল অলিম্পিকে চ্যাম্পিয়ন বাংলাদেশ, প্রশংসিত দেওয়ানগঞ্জের রবিন সব শিক্ষাপ্রতিষ্ঠান আরো ৭ দিন বন্ধ ঘোষণা থাই-মিয়ানমার সীমান্ত শহরের কাছে আবারো সংঘর্ষ শুরু : থাই সেনাবাহিনী পাঁচবিবিতে মোটরসাইকেল ও ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল চুয়াডাঙ্গায় ১৪০তম দেশ হিসেবে ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো বার্বাডোস সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে আছে : রিজভী কুষ্টিয়ায় অস্ত্রসহ যুবলীগ নেতা আটক পাকিস্তানে একসাথে ৬ শিশুর জন্ম, সবাই সুস্থ

সকল