২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চিটাগাং শপিং কমপ্লেক্স আধুনিকায়নের কাজ পরিদর্শন চসিক মেয়রের

-

৩৮ কোটি টাকা ব্যয়ে চিটাগাং শপিং কমপ্লেক্সের আধুনিকায়ন ও সৌন্দর্যবর্ধনের কাজ শুরু হয়েছে। এই উন্নয়ন কাজ দেখতে গতকাল বৃহস্পতিবার বিকেলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন চিটাগাং শপিং কমপ্লেক্স পরিদর্শন করেন।
এ সময় চিটাগাং শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতির সভাপতি শহিদুল আলম চৌধুরী, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, সিনিয়র সভাপতি অধ্যাপক আজম খান, সহসভাপতি মহিম উদ্দিন, মো: তারেক, যুগ্ম সাধারণ সম্পাদক আবু হেনা চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো: আবুল কাশেম, দফতর সম্পাদক মোজাফফর আহমদ, গ্রাহক সেবা সম্পাদক জি এম আজমল খান, অর্থ সম্পাদক মাহবুব মোর্শেদ, মোরশেদ উদ্দিন চৌধুরী ও মো: ইসমাইল প্রমুখ উপস্থিত ছিলেন।
পরিদর্শনকালে কাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে কাজের গুনগত মান অক্ষুণœ রেখে দ্রুত সময়ের মধ্যে কাজ শেষ করার জন্য সংশ্লিদের পরামর্শ দেন মেয়র।


আরো সংবাদ



premium cement
‘কাম না করলে তো ভাত জুটবো না, তাই রোইদের মধ্যেই কাম করি’ গাজা ইস্যুতে ইউরোপের নীতির সমালোচনায় অ্যামনেস্টি রানা প্লাজা ধসের ১১ বছর গাজা যুদ্ধ নিয়ে প্রতিবাদ : নিউইয়র্ক বিশ্ববিদ্যালয় থেকে ১৩৩ জন গ্রেফতার বিপজ্জনক মাত্রার অতিবেগুনি রশ্মির ক্ষতি থেকে বাঁচবেন কিভাবে বিয়ের বাজার শেষে বাড়ি ফেরা হলো না চাচা-ভাতিজির প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড সফরে যাচ্ছেন ভারতীয় ৩ সংস্থার মশলায় ক্যান্সার সৃষ্টিকারী উপাদান সাবেক শিবির নেতা সুমনের পিতার মৃত্যুতে অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারের শোক গণকবরে লাশ খুঁজছেন শত শত ফিলিস্তিনি মা ভারতের লোকসভা নির্বাচনে আলোচনায় নেতাদের ভাই-বোন ও সন্তান সংখ্যা

সকল