২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রামে নিখোঁজ দুই শিশুর লাশ উদ্ধার

-

চট্টগ্রাম নগরীর ডবলমুরিংয়ে নিখোঁজের প্রায় ১৮ ঘণ্টা পর একটি জলাশয়ে দুই চাচাতো বোনের লাশ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৮টার দিকে আগ্রাবাদে লাশ দু’টি উদ্ধার করা হয়েছে।
মৃত দু’জন হলো, আগ্রাবাদ ঢেবা সংলগ্ন বস্তির বাসিন্দা জাহাঙ্গীর আলমের মেয়ে সাড়ে তিন বছর বয়সী লামিয়া আক্তার জান্নাত এবং জাহাঙ্গীরের ভাই মো: কামাল হোসেনের মেয়ে চার বছর তিন মাস বয়সী মেঘলা আক্তার। ডবলমুরিং থানার পরিদর্শক (তদন্ত) জহির হোসেন নয়া দিগন্তকে বলেন, ওই জলাশয়ের সাথে লাগোয়া বস্তিতে ফুফুর ঘরে বুধবার দুপুরে বেড়াতে গিয়েছিলেন লামিয়া ও মেঘলা। বিকেল ৩টা থেকে তাদের খুঁজে পাওয়া যাচ্ছিল না। বস্তির বিভিন্ন ঘরে খোঁজাখুঁজি করেও সন্ধান না পেয়ে রাতে তাদের পরিবারের পক্ষ থেকে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছিল।
গতকাল সকাল ৮টার দিকে ওই জলাশয়ে গোসল করতে নামা একজনের পায়ের সাথে শক্ত কিছু লাগলে তিনি হাতড়ে লাশের বিষয়টি বুঝতে পারেন। পানি থেকে লাশটি তোলার সময় দেখা যায়, জড়াজড়ি করে আছে দুই শিশু। জহির হোসেন বলেন, লাশ দু’টির শরীরে আঘাতের চিহ্ন নেই। প্রাথমিকভাবে ধারণা করছি, এটা একটি দুর্ঘটনা। তবে আমরা আরো তদন্ত করে দেখব।

 


আরো সংবাদ



premium cement