২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
দরবার শরিফ নিয়ে বিরোধ!

ঝালকাঠিতে যুবককে গলা কেটে হত্যা

-

ঝালকাঠির নলছিটি উপজেলার মালিপুর দরবার শরিফের পাশে নিজ ঘর থেকে সজল দেওয়ান (৩০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সজল মালিপুর দরবার শরিফের সাবেক উপদেষ্টা মরহুম আমির দেওয়ানের ছেলে এবং নলছিটি উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানের ছোট ভাই।
নলছিটি থানার ওসি (তদন্ত) আব্দুল হালিম তালুকদার জানান, একই বাড়িতে আলাদা একটি ঘরে একা বসবাস করতেন ওই যুবক। সকালে নিহতের বোন সফি বেগম ওই ঘরের সামনে গেলে রক্তাক্ত অবস্থায় ভাইয়ের লাশ দেখে পুলিশে খবর দেয়। নলছিটি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরি করে। লাশের পাশ থেকে একটি রক্তাক্ত ধারালো দা উদ্ধার করা হয়েছে।
অনুসন্ধানে জানা গেছে, ওই দরবারের উপদেষ্টা আমির হোসেন দেওয়ানের মৃত্যুর পর তার ছেলেদের সাথে দরবারের পরিচালক মাওলানা আনোয়ার হোসেন দেওয়ানের বিরোধ দেখা দেয়। এর জের ধরে গত বছর সেপ্টেম্বর মাসে সজল দেওয়ান তার চাচা আনোয়ার দেওয়ানকে কুপিয়ে গুরুতর জখম করে। ওই ঘটনায় মামলা দায়ের হয়। পুলিশ সজল দেওয়ানকে আটক করে জেলহাজতে পাঠায়। কিছুদিন আগে সজল দেওয়ান জামিন লাভ করে।
সম্প্রতি স্বেচ্ছাসেবক দলের নেতা মাহফুজ দেওয়ানকে তার চাচা আনোয়ার হোসেন দেওয়ানের লোকজন হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। এরই মধ্যে সজল দেওয়ানকে জবাই করে হত্যার ঘটনা ঘটল।
নলছিটি থানার ওসি মো: শাখাওয়াত হোসেন জানান, ধারণা করা হচ্ছে রাতের যেকোনো সময়ে দুর্বৃত্তরা তাকে জবাই করে রেখে গেছে। ময়নাতদন্তের জন্য লাশ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কোনো অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement