২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শোক সংবাদ

-

রফিক আহমেদ
চট্টগ্রামের দোহাজারী সদরের ব্যবসায়ী মো: রফিক আহমেদ (৫৪) ৪ ডিসেম্বর রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল হাসনদণ্ডি এম রহমান মাদরাসা মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে আলহাজ মো: নজরুল ইসলাম চৌধুরী এমপি, উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী ও সাতবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আহমদুর রহমান গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।


আলহাজ মাহফুজুর রহমান
চট্টগ্রামের সাতকানিয়া কালিয়াইশ পশ্চিম কাঠগড়ের ব্যবসায়ী সমাজসেবক আলহাজ মাহফুজুর রহমান (৬২) গত ৪ ডিসেম্বর রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল কালিয়াইশ মিয়া খলিলুর রহমান জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানের তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে আলহাজ মো: নজরুল ইসলাম চৌধুরী এমপি, প্রফেসর ড. আবু রেজা মোহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি, এলডিপি চেয়ারম্যান ড. কর্নেল (অব:) অলি আহমদ বীরবিক্রম, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী সাতকানিয়া উপজেলা চেয়ারম্যান এম এম মোতালেব সিআইপি ও কালিয়াইশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাফেজ আহমেদ গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা।

জাহানারা বেগম
চাটখিল উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো: বেলায়েত হোসেনের মা জাহানারা বেগম (৭০) গতকাল চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বাদ মাগরিব নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি দুই ছেলে ও চার মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে চাটখিল প্রেস ক্লাব সভাপতি মো: হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মো: শোয়েব হোসেন বুলু শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমার রূহের মাগফিরাত কামনা করেন। চাটখিল (নোয়াখালী) সংবাদদাতা।


ফয়জুন্নেছা
কিশোরগঞ্জের সাংবাদিক ও লেখক আহমাদ ফরিদের মা মোছা: ফয়জুন্নেছা (১০২) গতকাল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি পাঁচ ছেলে ও চার মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। বাদ এশা শহীদী মসজিদ প্রাঙ্গণে নামাজে জানাজা শেষে হয়বতনগর সাহেববাড়ি গোরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে জেলায় কর্মরত সাংবাদিকরা ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতারা শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। কিশোরগঞ্জ সংবাদদাতা।


রোকেয়া বেগম
বগুড়া সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান সফিকের মা রোকেয়া বেগম (৭৫) গত বুধবার রাতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন। গতকাল নামাজে জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। তিনি পাঁচ ছেলে, তিন মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। তার নামাজে জানাজায় বগুড়া জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, জেলা পরিষদ চেয়ারম্যান ডা: মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনু, চেম্বার অব কমার্স সভাপতি মাসুদুর রহমান মিলন প্রমুখ শরিক হন। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ, জাতীয় পার্টিসহ বিভিন্ন সংগঠনের নেতারা। বগুড়া অফিস।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল