২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
পরীক্ষায় জালিয়াতি

এমপি বুবলীকে আওয়ামী লীগ থেকে বহিষ্কার

-

নরসিংদী জেলা আওয়ামী লীগের মহিলাবিষয়ক সম্পাদক ও সংরক্ষিত নারী আসনের এমপি তামান্না নুসরাত বুবলীকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীন বিএ পরীক্ষায় প্রক্সির মাধ্যমে জালিয়াতির অভিযোগ ওঠায় তার বিরুদ্ধে এ ব্যবস্থা নেয়া হয়। গতকাল নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। বাংলা ট্রিবিউন।
জেলা আওয়ামী লীগ নেতারা জানান, মনোহরদী উপজেলার গোতাশিয়া গ্রামে স্থানীয় সংসদ সদস্য ও শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের বাড়িতে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের বিএ পরীক্ষায় সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলীর হয়ে অন্য একজনের অংশ নেয়ার ঘটনা নিয়ে আলোচনা হয়।
একজন দলীয় সংসদের এমন অপরাধে অংশ নেয়ায় দেশ, দল এবং সংসদের মান ক্ষুণœ হয়েছে উল্লেখ করে তাকে দল থেকে বহিষ্কারের নীতিগত সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানান মো: নজরুল ইসলাম।
এ বিষয়ে জানতে চাইলে নারী সংসদ সদস্য তামান্না নুসরাত বুবলী বলেন, শুক্রবার জেলা আওয়ামী লীগের কোনো মিটিং হয়েছে কি না তা আমার জানা নেই। কমিটির পদে থাকার পরেও আমাকে মিটিংয়ে থাকার জন্য কোনো চিঠি বা ফোন দেয়া হয়নি। মিটিংয়ে কী সিদ্ধান্ত হয়েছে তাও আমি জানি না। আমি যতদূর জানি কাউকে বহিষ্কার করার আগে নোটিশ বা আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেয়া হয়। আর মিটিংটি নাকি জেলা আওয়ামী লীগ কার্যালয়ে না হয়ে একটি উপজেলায় বসে করা হয়েছে। এসব আমার বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ বলেই মনে করছি।


আরো সংবাদ



premium cement