১৬ ডিসেম্বর ২০১৯

দেশে কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি : কাদের

-

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি পেঁয়াজের ওপর ভর করে আন্দোলন করতে চেয়েছিল; কিন্তু ব্যর্থ হয়েছে। এরপর লবণ ও চালের মূল্যবৃদ্ধির গুজব ছড়িয়ে আন্দোলন করতে চেয়েছিল। তাতেও ব্যর্থ হয়েছে। এখন তাদের হাতে আন্দোলনের কোনো ইস্যু নেই। দেশে কোনো কিছু ঘটলেই তার ওপর ভর করে বিএনপি আন্দোলন করতে চায়।
গতকাল বৃহস্পতিবার আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলটির জাতীয় সম্মেলন উপলক্ষে গঠিত সাংস্কৃতিক উপকমিটির এক সভায় তিনি এসব কথা বলেন। এ সময় সাংস্কৃতিক উপ-কমিটির সভাপতি আতাউর রহমান, সদস্য সচিব অসীম কুমার উকিল, চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক প্রমুখ উপস্থিত ছিলেন।
ওবায়দুল কাদের বলেন, বেপরোয়াভাবে রাজনীতি করছে বিএনপি। তাদের এখন বেহাল দশা। তাদের দলের নেত্রীর জন্য কোনো আন্দোলনও করতে পারেনি। নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনশূন্য হয়ে পড়েছে। তারা আন্দোলনে ব্যর্থ হয়ে এখন চক্রান্তের পথ বেছে নিয়েছে। তিনি বলেন, বিএনপি শুধু বিরোধিতার জন্য বিরোধিতা করছে। তারা চক্রান্ত করতে গিয়ে দুর্বল হয়ে পড়েছে।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, পরিবহন মালিক-শ্রমিকরা ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে। তাদের সাথে স্বরাষ্ট্রমন্ত্রীসহ আমরা বৈঠক করে সমস্যার সমাধান করেছি। সড়ক পরিবহন আইন সঠিকভাবে কার্যকর হবে। সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, দেশের অভ্যন্তরীণ গণতান্ত্রিক চর্চা আওয়ামী লীগে আছে যা অন্য দলে নেই। এখানে ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে হয়। সমস্যা থাকলে প্রধানমন্ত্রীর সাথে আলোচনা করে সমাধান করা হয়।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik