১৪ ডিসেম্বর ২০১৯

রাজধানীতে যুবলীগ নেতাকে তুলে নেয়ার অভিযোগ

-

আওয়ামী যুবলীগের উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক রফিকুল ইসলাম চৌধুরীকে তার বনশ্রীর বাসা থেকে সাদা পোশাকধারী প্রসাশনের লোক পরিচয়ে তুলে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে। গতকাল বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে তুলে নিয়ে যায় বলে তার পরিবার জানায়।
রফিকের স্ত্রী খাদিজা খাতুন বলেন, ঘটনার সময় তিনি বাসায় ছিলেন। তিনি বলেন, ৫ জন লোক তাদের ৫ তলার ফ্ল্যাটে এসে নিজেদের প্রশাসনের লোক বলে পরিচয় দেয়। তারা স্বামী রফিকের সাথে কথা আছে এবং চা খাবে বলে বাইরে নিয়ে যায়। এ সময় তিনি বাধা দিলে তারা বলে, এতে আপনার স্বামীর ক্ষতি হবে। আমরা নিয়ে যাচ্ছি, পরে চলে আসবে। তারা জোর করে বাসা থেকে নিয়ে যায়। বাইরে বাসার সামনে পার্ক করে রাখা একটি সাদা রংয়ের মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যায়। এরপর থেকে তার মোবাইল ফোন বন্ধ। থানা পুলিশের কাছে যোগাযোগ করেও তারা রফিকের অবস্থান জানতে পারছেন না।
রফিকের রাজনৈতিক সহকর্মী যুবলীগের উত্তরের সদস্য খালেদ মাহমুদ বেনু বলেন, মাইক্রোবাসের নম্বর যেটা ছিল, তা তারা চেক করে দেখেছেন। নম্বর প্লেটটি পিকআপের। রফিক এবার যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী বলে জানান বেনু। এ বিষয়ে রামপুরা থানায় জিডি করার প্রস্তুতি নিচ্ছেন তারা।


আরো সংবাদ

দুই মন্ত্রীর ভারত সফর বাতিল নিয়ে আনন্দবাজার পত্রিকার বিশ্লেষণ (১২৩৬৫)দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (১১৭৫৭)আসাম রণক্ষেত্র, নিহত ৫, আক্রান্ত নেতা-মন্ত্রীর বাড়ি (১১৪২২)গৌহাটিতে বাংলাদেশ হাইকমিশনের গাড়িবহরে হামলা (১০২৯৩)সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে (১০২০৩)ভারত সফর বাতিল করেছেন জাপানের প্রধানমন্ত্রী! (৯৮০৯)বিজিবির হাতে আটক হওয়ার পর যা বললেন ভারতের নাগরিক ক্ষিতিশ (৮১১৯)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৭৭৫৩)পররাষ্ট্রমন্ত্রীর পর স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফরও বাতিল (৭১৬৬)ব্যতিক্রমী সেঞ্চুরি করলেন বুমবুম আফ্রিদি (৭০২১)



hacklink Paykwik Paykasa
Paykwik