১৫ ডিসেম্বর ২০১৯

সরকার পতনের জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে : আ স ম রব

-

দেশে আইনের শাসন নেই অভিযোগ করেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আব্দুর রব। তিনি বলেন, পুলিশ ব্যবহার করে এই সরকার টিকে আছে। এই সরকার পুলিশি সরকার। পুলিশ ছাড়া রাস্তায় নামলে সরকার বুঝবে কত ধানে কত চাল।
গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য বৃদ্ধি’র প্রতিবাদে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন। সমাবেশে জেএসডির সহসভাপতি তানিয়া রবসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আ স ম রব বলেন, এই মুহূর্তে দরকার জনগণের সরকার, এই মুহূর্তে দরকার স্বাধীনতার সরকার। তিনি আরো বলেন, এই সরকারকে ক্ষমতাচ্যুত করা এক দলের পক্ষে সম্ভব নয়। এই সরকারের পতনের জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।
রব বলেন, দেশের সব ধরনের নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য জনগণের ক্রয়ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। যে পেঁয়াজের মূল্য ছিল ২০ টাকা কেজি, তা এই সরকারের আমলে হয়েছে ২৫০-৩০০ টাকা। চালের মূল্য ছিল ২০-৩০ টাকা, এখন হয়েছে ৫০-৭০ টাকা। দেশের মানুষ কী খেয়ে বেঁচে থাকবে? আমাদের সবাইকে দ্রুত ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করে এই সরকারকে ক্ষমতা থেকে নামাতে হবে।

 


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২০৬৮৮)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৭৯১২)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৪৪০২)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১১৪৮১)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১১৪১৬)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৫০১)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৪৪১)আরো এস-৪০০ ক্ষেপণাস্ত্র কিনবে তুরস্ক; নয়া হুমকি যুক্তরাষ্ট্রের (৭৯৬১)ক্ষমা চাওয়ার প্রশ্নই আসে না : রাহুল (৭৮০৭)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (৭০৫৬)



hacklink Paykwik Paykasa
Paykwik