১৩ ডিসেম্বর ২০১৯

১৯ বছর পর সিলেট যুবদলের কমিটি

-

দীর্ঘ ১৯ বছর প্রতীক্ষার পর সিলেট জেলা ও মহানগর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর যুবদলের নবগঠিত কমিটিতে নজিবুর রহমান নজিবকে আহ্বায়ক ও শাহ নেওয়াজ বখত চৌধুরীকে সদস্য সচিব, জেলায় সিদ্দিকুর রহমান পাপলুকে আহ্বায়ক ও মকসুদ আহমদকে সদস্য সচিব মনোনীত করা হয়। দ্রুত সময়ের মধ্যেই পূর্ণাঙ্গ কমিটি করা হলে নেতাকর্মীদের প্রত্যাশার পূর্ণ প্রতিফলন ঘটবে বলে প্রত্যাশা তৃণমূলের। এরই মধ্যে দীর্ঘ দিন পর ক্ষমতা পেয়ে বিশাল শোডাউন করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। সহস্রাধিক নেতাকর্মী নিয়ে নবগঠিত কমিটি শাহজালাল রহ:-এর মাজার জিয়ারতের মধ্যে দিয়ে তাদের কর্মসূচি শুরু করে। নেতাকর্মীরা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে লিফলেট বিতরণ করেন। পাশাপাশি খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানসহ সবার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা ও কারাবন্দি সকল নেতাকর্মীর মুক্তির দাবি জানিয়ে বিক্ষোভ মিছিল করেন। কমিটি ঘোষণার পরপরই বিভিন্ন উপজেলা পৌরসভা ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা জেলা ও মহানগরীর নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ বলেন, দীর্ঘ ১৯ বছর পর সিলেট যুবদলের কমিটি ঘোষণার পর থেকেই সিলেট জেলার তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের ব্যাপক সাড়া পড়েছে। ম্যাডামের মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনের প্রতিটি কর্মসূচিতে দলের নেতাকর্মীরা স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে। আগামীতে কাউন্সিলের মাধ্যমে সিলেট যুবদলের প্রতিটি ইউনিট পুনর্গঠন করে দলকে শক্তিশালী করা হবে। একই সঙ্গে ম্যাডামের মুক্তির আন্দোলনকে আরো জোরদার করা হবে।
এদিকে যুবদল সিলেট জেলা শাখার সব ইউনিটের নেতৃবৃন্দ নিয়ে তৃণমূলে যুবদলকে সুসংগঠিত করার লক্ষ্যে আগামীকাল বুধবার দুপুরে দরগাহ গেট হোলি সাইড কনফারেন্স সেন্টারে এক বর্ধিত সভার আয়োজন করা হয়েছে। এতে সিলেট জেলা যুবদলের আওতাধীন উপজেলা ও পৌর শাখার সভাপতি, সিনিয়র সহসভাপতি, সাধারণ সম্পাদক, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং যে যে ইউনিটে আহ্বায়ক কমিটি রয়েছে ওই কমিটির আহ্বায়ক, যুগ্ম আহ্বায়ক, সদস্য সচিবসহ প্রথম পাঁচ সদস্যকে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন সিলেট জেলা যুবদলের আহ্বায়ক সিদ্দিকুর রহমান পাপলু ও সদস্য সচিব মকসুদ আহমদ। সিলেট জেলা যুবদল ইতোমধ্যে বর্ধিত সভার চিঠি উপজেলা ও পৌর নেতৃবৃন্দের কাছে পাঠিয়েছেন।
উল্লেখ্য গত ১ নভেম্বর যুবদলের সভাপতি সাইফুল আলম নীরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু সিলেট জেলার ২৯ সদস্য এবং মহানগর শাখার ২৭ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করেন।

 


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik