২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ফেনী ভার্সিটি দিবস উদযাপন

-

ফেনী ইউনিভার্সিটির ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল উদযাপিত হয়েছে। এ উপলক্ষে সোমবার সকালে বর্ণাঢ্য র্যালি শহরের ট্রাংক রোড থেকে শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ করে ইউনিভার্সিটি ক্যাম্পাসে এসে শেষ হয়। পরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ট্রাস্টি বোর্ডের সভাপতি আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম। ইউনিভার্সিটির ভিসি প্রফেসর ড. সাইফুদ্দিন শাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথি ছিলেন ফেনী ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী। এ ছাড়া অতিথি ছিলেন প্রতিষ্ঠাতা সভাপতি ও সদস্য আবদুস সাত্তার, ট্রাস্টি বোর্ডের সহ-সভাপতি শাহিদ রেজা শিমুল, ট্রাস্টি বোর্ডের নির্বাহী কমিটির সদস্য সচিব ডা: এ এস এম তবারক উল্যাহ চৌধুরী বায়েজিদ, সদস্য আবদুর রইস কায়জার, বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও শিক্ষাবিদ প্রফেসর তায়বুল হক, রেজিস্ট্রার এ এস এম আবুল খায়ের, বাংলাদেশ নৌবাহিনীর সাবেক কমডর ও বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রোফেশনাল (বিইউপি)’র সাবেক প্রো-ভাইস চ্যান্সেলর জসীম উদ্দিন, ফেনী ইউনিভার্সিটির উপদেষ্টা অধ্যাপক ও বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যায়ের (বুয়েট) সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ডক্টর হাসিব মোহাম্মদ আহসান। অনুষ্ঠানে ফেনী ইউনিভার্সিটিকে এগিয়ে নিতে সবাই একযোগে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।
ইংরেজি বিভাগের চেয়াম্যান ইনচার্জ শারমিন রহমান বিপাশা ও লেকচারার আবদুল্লাহ আল ইউনুসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা দেন ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক, ব্যবসা প্রশাসন অনুষদের চেয়ারম্যান ও বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যন কমিটির আহ্বায়ক সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম। পরে স্থানীয় ও জাতীয় শিল্পীদের নিয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল