২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় আড়াইহাজারের শ্রমিকের মৃত্যু

-

সৌদি আরবের আরাফ শহরে সড়ক দুর্ঘটনায় এক বাংলাদেশী শ্রমিকের মৃত্যু হয়েছে। গত রোববার সৌদি সময় সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। গোলজার (৩৮) নামে ওই শ্রমিক সাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন।
স্থানীয় ইউপি সদস্য ছাইদুল ইসলাম জানান, নিহত গোলজার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার খাগকান্দা ইউনিয়নের ডোমারচর গ্রামের রফিকের ছেলে। তিনি ১২ বছর ধরে সৌদি আরবে থাকেন। মাঝে মধ্যে ছুটিতে বাড়িতে আসতেন। সংসারে তার স্ত্রী ও এক ছেলে রয়েছে।
অভিবাসীকর্মী উন্নয়ন প্রোগ্রামের (ওকাপ) আড়াইহাজারের ফিল্ড অফিসার আমিনুল হক জানান, নিহত যুবকের লাশ দেশে আনার জন্য সব প্রক্রিয়া চলছে।

 


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল