১৫ ডিসেম্বর ২০১৯

দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না : চরমোনাই পীর

-

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির চরমোনাই পীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম বলেছেন, দেশে যে অবস্থা বিরাজ করছে তাতে দেশে কোনো সরকার আছে বলে মনে হয় না।
তিনি বলেন, রাষ্ট্রের রন্ধ্রে রন্ধ্রে দুর্নীতি, স্বজনপ্রীতি। সরকারের যোগসাজশ ছাড়া সিন্ডিকেট বাণিজ্য হতে পারে না। এই সিন্ডিকেট বাণিজ্যের কারণে দেশে ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে। এক পেঁয়াজ নিয়ে তুলকালাম কাণ্ড চলছে। সরকারের উচ্চপর্যায়ের কেউ কেউ বলছেন, সিন্ডিকেট করে পেঁয়াজের দাম বাড়ানো হয়েছে। কেউ বলছেন, পেঁয়াজ বিমানে উঠছেÑ কোনো সমস্যা নেই। এভাবে জনগণের ঠাট্টা-বিদ্রƒপ করা হচ্ছে।
কিশোরগঞ্জ সদর উচ্চবিদ্যালয় মাঠে শনিবার এক ইসলামী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের বাজারদর নিয়ন্ত্রণে সরকার চরমভাবে ব্যর্থ হয়েছে। দ্রব্যমূল্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি জনজীবন বিপর্যস্ত করে তুলেছে। সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলে জনগণের জন্যও সরকারের কোনো দায়বদ্ধতা নেই। তিনি বলেন, বিশ্বের বিভিন্ন দেশে পেঁয়াজের দাম ১০ গুণ কম হলেও আমাদের দেশে লাগামহীন মূল্যবৃদ্ধিতে জনজীবন চরম অস্থির করে তুলছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ

দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (২১৫৬৩)মাংস রান্নার গন্ধ পেয়ে বাঘের হানা, জঙ্গলে নিয়ে গিয়ে জ্যান্ত খেল নারীকে (১৯৯০৭)ব্রিটেনের প্রথম হিজাব পরিহিতা এমপি বাংলাদেশী বংশোদ্ভূত আপসানা (১৫০৪৮)ব্রিটেনে বাংলাদেশ-ভারত-পাকিস্তানের যারা নির্বাচিত হলেন (১৩৩৬১)চিকিৎসার নামে নারীর গোপনাঙ্গে হাত দিতেন ভারতীয় এই চিকিৎসক (১২১৫০)বিক্ষোভের আগুন আসামে এতটা স্বতঃস্ফূর্তভাবে ছড়াবে, ভাবেননি অমিত শাহেরা (১০৪৮৬)৪ বোনের জন্ম-বিয়ে একই দিনে! (১০৪৬৩)নির্দেশনার অপেক্ষায় বিএনপির তৃণমূল (৯৭২৬)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৯৫১৮)কোন রীতিতে বিয়ে করলেন সৃজিত-মিথিলা? (৮৬৯৫)



hacklink Paykwik Paykasa
Paykwik