১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত

ভেটেরানস ডে উপলক্ষে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ওয়াকাথন : নয়া দিগন্ত -

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাওয়া ভেটারানস ডে। গতকাল শুক্রবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে সদস্যরা মহাখালী রাওয়া ক্লাবে সমবেত হন। এরপর জাতীয়, তিন বাহিনী ও রাওয়ার পতাকা উত্তোলন করেন রাওয়ার চেয়ারম্যান মেজর (অব:) খন্দকার নুরুল আফসার।
এরপর সশস্ত্র বাহিনীর প্রধান, অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় ঐতিহ্যবাহী ওয়াকাথন প্যারেড (হাঁটা)। পরে প্রবীণ ও অবসরপ্রাপ্ত সদস্যরা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল আমির আহমেদ মুস্তফা। অনুষ্ঠানে প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। পরে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ



premium cement
পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২ বিল দখলের চেষ্টা, জেলা ছাত্রলীগ নেতাকে গণপিটুনি ‘শাহাদাতের তামান্নায় উজ্জীবিত হয়ে কাজ করলে বিজয় অনিবার্য’ কারাগারে নারী হাজতিকে হাত-পা বেঁধে নির্যাতন, প্রধান কারারক্ষীসহ ৩ জনের বদলি প্যারিসে ইরানি কনস্যুলেটে ঢুকে আত্মঘাতী হামলার হুমকিদাতা গ্রেফতার প্রেম যমুনার ঘাটে বেড়াতে যেয়ে গণধর্ষণের শিকার, গ্রেফতার ৫ ‘ব্যাংকিং খাতের লুটপাটের সাথে সরকারের এমপি-মন্ত্রী-সুবিধাবাদী আমলারা জড়িত’ ইরানের সাথে ‘উঁচু দরের জুয়া খেলছে’ ইসরাইল! অসুস্থ নেতাকর্মীদের পাশে সালাম-মজনু গলাচিপায় বিদ্যুৎস্পৃষ্টে শিশুর মৃত্যু মসজিদের ভেতর থেকে খাদেমের ঝুলন্ত লাশ উদ্ধার

সকল