২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত

ভেটেরানস ডে উপলক্ষে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ওয়াকাথন : নয়া দিগন্ত -

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাওয়া ভেটারানস ডে। গতকাল শুক্রবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে সদস্যরা মহাখালী রাওয়া ক্লাবে সমবেত হন। এরপর জাতীয়, তিন বাহিনী ও রাওয়ার পতাকা উত্তোলন করেন রাওয়ার চেয়ারম্যান মেজর (অব:) খন্দকার নুরুল আফসার।
এরপর সশস্ত্র বাহিনীর প্রধান, অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় ঐতিহ্যবাহী ওয়াকাথন প্যারেড (হাঁটা)। পরে প্রবীণ ও অবসরপ্রাপ্ত সদস্যরা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল আমির আহমেদ মুস্তফা। অনুষ্ঠানে প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। পরে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল