১৬ ডিসেম্বর ২০১৯

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত

ভেটেরানস ডে উপলক্ষে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের ওয়াকাথন : নয়া দিগন্ত -

যথাযথ মর্যাদা ও ভাবগাম্ভীর্যের সাথে উদযাপিত হয়েছে রিটায়ার্ড আর্মড ফোর্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন রাওয়া ভেটারানস ডে। গতকাল শুক্রবার সকাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়।
দিবসটি উপলক্ষে সকালে সদস্যরা মহাখালী রাওয়া ক্লাবে সমবেত হন। এরপর জাতীয়, তিন বাহিনী ও রাওয়ার পতাকা উত্তোলন করেন রাওয়ার চেয়ারম্যান মেজর (অব:) খন্দকার নুরুল আফসার।
এরপর সশস্ত্র বাহিনীর প্রধান, অবসরপ্রাপ্ত সদস্য ও তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে শুরু হয় ঐতিহ্যবাহী ওয়াকাথন প্যারেড (হাঁটা)। পরে প্রবীণ ও অবসরপ্রাপ্ত সদস্যরা তাদের কর্মজীবনের নানা অভিজ্ঞতার স্মৃতিচারণ করেন। সন্ধ্যায় শুরু হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সেখানে প্রধান অতিথি ছিলেন সাবেক নৌবাহিনী প্রধান রিয়ার অ্যাডমিরাল আমির আহমেদ মুস্তফা। অনুষ্ঠানে প্রবীণ সদস্যদের মধ্যে ক্রেস্ট ও সনদ বিতরণ করা হয়। পরে নৈশভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।


আরো সংবাদ

মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা ২৬ মার্চ যেকোনো মূল্যে ব্যাংকের আত্মসাৎকৃত টাকা আদায় করতে হবে : হাইকোর্ট টিকিট নিয়ে অনিয়মের অভিযোগে স্টেশন মাস্টারসহ ৪ জন বরখাস্ত আটাবে সম্মিলিত ফোরাম পূর্ণ প্যানেলে বিজয়ী সংগ্রাম সম্পাদক ও সাংবাদিক নেতাদের মামলা প্রত্যাহারে ৪৮ ঘণ্টার আলটিমেটাম গ্রাম পুলিশকে জাতীয় বেতন স্কেলে অন্তর্ভুক্তির নির্দেশ হাইকোর্টের ট্রাইব্যুনালে মানবপাচার মামলা নিয়ে হাইকোর্টের রুল ছেলের বাইকে বাসের ধাক্কা : মায়ের মর্মান্তিক মৃত্যু মির্জা ফখরুলসহ বিএনপির ২৩ নেতার আগাম জামিন বিজয় দিবস উপলক্ষে সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের প্রতিযোগিতার পুরস্কার বিতরণ স্টেট ইউনিভার্সিটির ফার্মা ক্যারিয়ার ফেয়ার

সকল




hacklink Paykwik Paykasa
Paykwik