২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক

-

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের গতকাল শুক্রবার সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বলেছেন, বিএনপি এখন শুধু আষাঢ়ের তর্জন গর্জন ছাড়া আর কিছুই না। বর্তমান সরকারের সময় কেউ অপরাধ করে পার পাবে না, শেখ হাসিনাকে নিয়ে আওয়ামী লীগে কোনো বিরোধ নেই। অস্থিরতা নেই কেন্দ্রীয় নেত্রিত্বে, প্রতিযোগিতা আছে, কিন্তু অসুস্থ কোনো প্রতিযোগিতা নেই। আওয়ামী লীগ থেকে কোনো নেতা বের হয়ে যাচ্ছে না, বিএনপি থেকে বড় বড় নেতা দল ত্যাগ করছেন বলেও মন্তব্য করেন তিনি। সাভার উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে হাসিনা দৌলা সভাপতি, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজিব সাধারণ স¤পাদক মনোনীত হয়েছেন। বিকেলে সাভার সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ স¤পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভাপতি ও সাধারণ স¤পাদকের নাম ঘোষণা করেন। হাসিনা দৌলা এ নিয়ে তৃতীয় মেয়াদে সভাপতির দায়িত্ব পেলেন। সভাপতি পদে ঢাকা জেলা আওয়ামী লীগের যুগ্ম স¤পাদক মাসুদ চৌধুরী এবং সাবেক উপজেলা চেয়ারম্যান ফিরোজ কবীর আগ্রহী ছিলেন। সাধারণ স¤পাদক পদে রাজিব ছিলেন একক প্রার্থী। সম্মেলনে সভাপতিত্ব করেন সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা দৌলা।
সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা: এনামুর রহমান এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক পানিস¤পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা জেলা আওয়ামী লীগের সভাপতি বেনজির আহমেদ এমপি, সাধারণ স¤পাদক মাহবুবুর রহমান ও সংসদ সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। সম্মেলনকে ঘিরে সাভার উপজেলা আওয়ামী লীগে এ দিন বিরাজ করে সাজ সাজ রব। কলেজ মাঠ সাজানো হয় বর্ণিল সাজে। ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। পুরো মাঠজুড়ে ছিল আলোকসজ্জা। যা হাজারো মানুষের নজর কাড়ে। এ দিকে সম্মেলন ঘিরে আইনশৃঙ্খলা বাহিনীর ছিল কড়া নজরদারি।


আরো সংবাদ



premium cement
আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত

সকল