০৭ ডিসেম্বর ২০১৯

বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি খেলাফত মজলিসের

-

খেলাফত মজলিসের আমির মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ভারতের নরেন্দ্র মোদি সরকারের চাহিদা অনুযায়ী বাবরি মসজিদের জায়গায় মন্দির নির্মাণের রায় দিয়েছে দেশটির সুপ্রিম কোর্ট। তিনি বলেন, এ রায় বিচারের নামে অবিচার। আমরা এ রায় বাতিল করে যথাস্থানে বাবরি মসজিদ পুনর্নির্মাণের দাবি জানাচ্ছি। খেলাফত মজলিসের কেন্দ্রীয় পরিষদের বৈঠকে সভাপতির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
গতকাল সন্ধ্যায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমিরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, শেখ গোলাম আসগর, মাওলানা আহমদ আলী কাসেমী, সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসাইন মিয়াজী প্রমুখ।
বৈঠকে ব্রাহ্মণবাড়িয়ার কসবার মন্দবাগ এলাকায় ঢাকাগামী তূর্ণা নিশীথা ও চট্টগ্রামগামী উদয়ন এক্সপ্রেস ট্রেনের মুখোমুখি সংঘর্ষে ১৬ জন নিহত ও অর্ধশতাধিক আহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করে নিহতদের রূহের মাগফিরাত কামনা এবং আহতদের আশু আরোগ্য লাভের জন্য বিশেষ দোয়া ও মুনাজাত করা হয়। দোয়া-মুনাজাত পরিচালনা করেন আমিরে মজলিস অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik