২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

সিদ্ধিরগঞ্জে মেঘনা তেলের ডিপোতে শ্রমিকদের কর্মবিরতি

-

সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর সহকারী ম্যানেজার শাহ আলমের প্রত্যাহার চেয়ে এক ঘণ্টা লোড-আনলোড বন্ধ রেখে কর্মবিরতি পালন করেছে ট্যাংকলরি চালক ও সহকারী চালকরা।
অসদাচরণের অভিযোগ এনে গতকাল বুধবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত লোড- আনলোড বন্ধ রাখে বিক্ষোভকারীরা। পরে মেঘনা পেট্রোলিয়ামের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ^াসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয় তারা।
গোদনাইল মেঘনা তেল ডিপো ট্যাংকলরি শ্রমিক ইউনিয়নের সভাপতি আশরাফ উদ্দিন জানান, সহকারী ম্যানেজার শাহ আলম শুধু চালক ও সহকারী চালকদের সাথেই দুর্ব্যবহার করেন না তিনি তেল নিতে আসা বিভিন্ন গ্রাহকের সাথেও অসদাচরণ করে থাকেন। এসব কারণেই ট্যাংকলরি শ্রমিকরা ঘণ্টাব্যাপী লোড -আনলোড বন্ধ রেখে এ কর্মবিরতি পালন করে। পরে মেঘনা পেট্রোলিয়ামের ঊর্ধ্বতন কর্মকর্তাদের আশ^াসে কর্মবিরতি প্রত্যাহার করে নেয় তারা।
সিদ্ধিরগঞ্জে গোদনাইল মেঘনা তেল ডিপোর ব্যবস্থাপক মো: লুৎফর রহমান বলেন, আসলেই এটা একটা ভুল বোঝাবুঝি। এটা কোন অসদাচরণের মধ্যে পড়ে না। আমরা উভয় পক্ষ বসে আলোচনা করে সমাধান করার পর কর্মবিরতি প্রত্যাহার করে নেয় চালক ও সহকারী চালকরা।


আরো সংবাদ



premium cement
গাজা ইস্যুতে শিক্ষার্থীদের বিক্ষোভ সামাল দিতে হিমশিম খাচ্ছে যুক্তরাষ্ট্র ফরিদপুর-খুলনা মহাসড়কে জনতার অবরোধ ভাঙতে টিয়ারশেল ও ফাঁকা গুলি বাংলাদেশ-কাতারের মধ্যে ১০টি সহযোগিতা নথি সই ‘বাংলাদেশের মানবাধিকার পরিস্থিতির কোনো পরিবর্তন হয়নি’ মিলান ডার্বি জিতে শিরোপা পুনরুদ্ধার ইন্টারের কুমিল্লা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী যুবক আহত অপহরণের ২৬ ঘণ্টা পর সাংবাদিকের বড় ভাই উদ্ধার মালয়েশিয়ায় ২ হেলিকপ্টারের সংঘর্ষে ১০ নৌ-সদস্য নিহত প্রধানমন্ত্রীর সাথে বৈঠকে কাতারের আমির বাগাতিপাড়ায় আগুনে পুড়লো ৭ কৃষক পরিবারের বসতঘরসহ গরু-ছাগল ফরিদপুরে মাইক্রোবাসের ধাক্কায় রিকশাচালক নিহত

সকল