২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বেনাপোলে সাড়ে ৩ কেজি স্বর্ণের বারসহ ৩ পাচারকারী আটক

-

ভারতে পাচারকালে গতকাল বুধবার সকালে বেনাপোল পোর্ট থানার আমড়াখালী, দৌলতপুর ও ঘিবা সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ১৬ পিস (৩ কেজি ৪ শ’ ৮৫ গ্রাম) স্বর্ণের বারসহ এক নারী ও দুই পুরুষকে আটক করেছে বিজিবি।
৪৯ বিজিবির উপ-অধিনায়ক মেজর নজরুল ইসলাম জানান, বেনাপোল সীমান্ত পথে বিপুল পরিমাণ স্বর্ণে ভারতে পাচার হচ্ছে এমন সংবাদ পেয়ে বিজিবির তিনটি টহল দল আমড়াখালি এলাকা থেকে রবিউল ইসলামের কাছ থেকে ৮ পিস (৭৮৫ গ্রাম), ঘিবা সীমান্ত থেকে দিলিপ কুমারের কাছ থেকে ২ পিস (২ কেজি) ও দৌলতপুর সীমান্ত থেকে মনিরা খাতুনের কাছ থেকে ৬ পিস (৭০০ গ্রাম)সহ মোট ৩ কেজি ৪৮৫ গ্রাম স্বর্ণের বার উদ্ধার করা হয়। পরে তাদের আটক করা হয়।
আটক রবিউল ইসলাম যশোরের আর এন রোড এলাকার মনির উদ্দিনের ছেলে, দিলিপ কুমার বেনাপোলের ঘিবা গ্রামের মৃত গোহর কুমারের ছেলে ও মনিরা খাতুন বেনাপোলের বড়আচড়া গ্রামের রমজান আলীর স্ত্রী। তারা দীর্ঘ দিন ধরে অর্থের বিনিময়ে ভারতে স্বর্ণ পাচার করে আসছিল বলে বিজিবি জানায়। আটক স্বর্ণের মূল্য ১ কোটি ৭৫ লাখ টাকা। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল