২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

রাজনৈতিক কমিটমেন্ট নিয়ে এগোলে বিএনপি আন্দোলনে সফল হবে : নোমান

-

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান বলেছেন, ব্যক্তির চেয়ে দল বড়, রাজনীতি করলে নিজ দলের আদর্শ ও লক্ষ্যকে মেনে চলে কাজ করতে হবে। শহীদ জিয়ার আদর্শকে বুকে ধারণ করে রাজনৈতিক কমিটমেন্ট নিয়ে এগিয়ে গেলে বিএনপি আন্দোলনে সফল হবে।
গতকাল বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে এবং সাবেক মন্ত্রী, অবিভক্ত ঢাকার মেয়র, মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার স্মরণে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।
আবদুল্লাহ আল নোমান বলেন, সাদেক হোসেন খোকা মুক্তিযোদ্ধা ছিলেন, আবার গণতান্ত্রিক আন্দোলনেরও আপসহীন নেতা ছিলেন। সাদেক হোসেন খোকার মধ্যে ছিল মাওলানা ভাসানী এবং শহীদ জিয়ার আদর্শ। সেই আদর্শকে তিনি সঠিকভাবে ধারণ করতে পেরেছিলেন বলেই তিনি রাজনৈতিক জীবনে সফল হয়েছেন।
মহানগর মুক্তিযোদ্ধা দলের সভাপতি হোসেন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান বক্তা ছিলেন মহানগর বিএনপির সভাপতি ডা: শাহাদাত হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাসেম বক্কর, কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা দলের সাধারণ সম্পাদক সাদেক আহমেদ খান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বিএনপি নেতা অ্যাডভোকেট বদরুল আনোয়ার, একরামুল করিম, ড. সিদ্দিক আহমেদ চৌধুরী, মহানগর বিএনপির সহসভাপতি এম এ সবুর, অ্যাডভোকেট আব্দুস সাত্তার, এস কে খোদা তোতন, আশরাফ চৌধুরী, যুগ্ম সম্পাদক কাজী বেলাল, ইয়াছিন চৌধুরী লিটন, আবদুল মান্নান, অ্যাডভোকেট নাজিম উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক কামরুল ইসলাম, মুক্তিযোদ্ধা দলনেতা ফয়জুল ইসলাম, জানে আলম, মোহাম্মদ আলম, ডা: এস এম সাদেক, মিজানুর রহমান মোস্তফা ও গিয়াস উদ্দিন সম্রাট প্রমুখ।


আরো সংবাদ



premium cement