২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বরিশালের বিএনপি নেতা সম্রাটের ইন্তেকাল

-

বরিশাল মহানগর বিএনপির দফতর সম্পাদক শাহেদ আকন সম্রাট ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। গতকাল সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার জন্ম, পিরোজপুর জেলার স্বরূপকাঠীতে।
বিএনপি নেতা শাহেদ আকন ২ অক্টোবর থেকে ইউনাইটেড হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। তার ছোট ভাই বরিশাল দক্ষিণ জেলা যুবলীগ সভাপতি অ্যাডভোকেট পারভেজ আকন বিপ্লব জানান, গত ২ নভেম্বর ওই হাসপাতালে তার ওপেন হার্ট সার্জারি করা হয়। তখন তার খাদ্যনালীতে আলসার ধরা পড়ে। সেখান থেকে রক্তক্ষরণের কারণে ওই রাতে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়। সেই থেকে লাইফ সাপোর্টে ছিলেন। বরিশাল জেলা যুবদলের সাবেক সভাপতি সাহেদ আকন সম্রাট যুবদলের কেন্দ্রীয় কমিটির যোগাযোগ বিষয়ক সম্পাদক ছিলেন।
তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট মো: মজিবর রহমান সরোয়ার, মহানগর বিএনপির সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন সিকদার, মহানগর জামায়াতের আমির জহির উদ্দিন মুহাম্মদ বাবর, সেক্রেটারি মিজানুর রহমানসহ ২০ দলীয় ঐক্যজোটের নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ মরহুমের রূহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

 


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল