২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

বাসের ধাক্কায় মায়ের হাত থেকে ছিটকে প্রাণ গেল শিশুর

-

মায়ের হাত ধরে রাস্তা পার হচ্ছিল শিশুটি। যাত্রী তোলার তাড়ায় সিগন্যাল অমান্য করে বাস চালিয়ে যায় চালক। কিছু বুঝে ওঠার আগেই বাসের ধাক্কায় মায়ের হাত থেকে ছিটকে রাস্তায় পড়ে শিশুটি। গুরুতর আহত অবস্থায় মা-শিশুসন্তানকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু বাঁচানো যায়নি তাকে। হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক জানান, পথেই শিশুটির মৃত্যু হয়েছে।
গতকাল বুধবার দুপুরে রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তায় ঘটে এই দুর্ঘটনা। পুলিশ এ ঘটনায় তুরাগ পরিবহনের ওই বাসটির চালককে আটক করেছে।
পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, নিহতের নাম মিলন (৬)। তার বাবা কাইয়ুম ঢাকায় রিকশা চালান ও মা নিমুরি বেগম গৃহকর্মীর কাজ করেন। ধোলাইপাড় কবরস্থান গলিতে তাদের বাসা। তাদের গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। তিন ভাইয়ের মধ্যে মিলন ছিল ছোট।
শিশুটির খালাতো ভাই সাদ্দাম জানান, বেলা সোয়া ২টায় যাত্রাবাড়ীর সামাদ মার্কেটের সামনে তুরাগ পরিবহনের একটি বাস মিলনকে ধাক্কা দেয়। মিলন তার মায়ের হাত ধরে রাস্তা পার হচ্ছিল। গুরুতর আহত অবস্থায় মিলনকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, এ ঘটনায় বাসটিকে জব্দ ও চালককে আটক করা হয়েছে। শিশুটির লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

 


আরো সংবাদ



premium cement