০৬ ডিসেম্বর ২০১৯

সিপাহি বিপ্লব না হলে আ’লীগের পুনঃজন্ম হতো না : লেবার পার্টি

-

৭ নভেম্বর সিপাহি বিপ্লব না হলে দেশে বহুদলীয় রাজনীতি তথা আওয়ামী লীগের পুনঃজন্ম হতো না। শহীদ জিয়ার বহুদলীয় রাজনীতি প্রতিষ্ঠার কারণেই শেখ হাসিনা আওয়ামী লীগের সভানেত্রী হওয়ার সুযোগ পেয়েছেন মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডা: মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, শেখ হাসিনা ভুলে গেছেন, শহীদ জিয়ার কারণেই তিনি বাংলাদেশে প্রত্যাবর্তনের সুযোগ পেয়েছেন। আওয়ামী লীগের সভানেত্রী হতে পেরেছেন। শেখ মুজিব ১৯৭৫ সালে ২৫ জানুয়ারি গণতন্ত্রকে গলাটিপে হত্যা করে আওয়ামী লীগ, লেবার পার্টি, জাসদ, ন্যাপসহ সব রাজনৈতিক দলকে নিষিদ্ধ করে একদলীয় বাকশাল কায়েম করেছে। শেখ মুজিব যেখানে ব্যর্থ, শহীদ জিয়া সেখানেই সফল।
গতকাল নয়াপল্টনস্থ কার্যালয়ে বাংলাদেশ লেবার পার্টি আয়োজিত ‘বহুদলীয় গণতন্ত্রই ৭ নভেম্বরের চেতনা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।
লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব অ্যাডভোকেট ফারুক রহমানের সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন এনডিপির চেয়ারম্যান কারী আবু তাহের, বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট রফিক সিকদার, লেবার পার্টির ঢাকা দক্ষিণ আহ্বায়ক মাওলানা আনোয়ার হোসেন, আন্তর্জাতিক সম্পাদক খোন্দকার মিরাজুল ইসলাম, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা তরিকুল ইসলাম সাদী, যুবমিশন সদস্য সচিব মো: সৈকত চৌধুরী ও ছাত্রমিশন সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রমুখ। সভা শেষে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




Paykwik Paykasa
Paykwik