১৪ ডিসেম্বর ২০১৯

রাজধানীতে শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার

-

রাজধানীর গুলিস্তান অলিম্পিক ভবনসংলগ্ন মোড় থেকে সানি নামে ছয় বছর বয়সী এক শিশুর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। গত রোববার মধ্যরাতে লাশটি উদ্ধার করে পল্টন থানা পুলিশ। শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে আইনশৃঙ্খলা বাহিনী। শিশুটির বাবার নাম সাগর শেখ। মা ঝর্ণা বেগম। গুলিস্তানের ওই এলাকায় ভবঘুরে জীবনযাপন করেন তারা।
পল্টন থানার এএসআই আনোয়ার হোসেন জানান, লোক মারফত খবর পেয়ে অলিম্পিক ভবনের সামনের মোড়ে প্লাস্টিকের একটি বস্তায় পাওয়া যায় লাশটি। বস্তাটি তোশক দিয়ে ঢাকা ছিল। শিশুটির মাথার ডান পাশে কানের কাছে কিছুটা থেতলানোর আঘাত ও গলায় শ্বাসরোধের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, শিশুটিকে শ্বাসরোধ করে হত্যার পর বস্তায় ভরে ফেলে যায় দুর্বৃত্তরা। পরে ময়নাতদন্তের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।
তিনি আরো জানান, গত শনিবার রাত ১০টা থেকে শিশুটিকে খুঁজে পাচ্ছিল না পরিবার। এরপর রোববার রতে ওইখানে লাশ পেয়ে পরে আমাদের খবর দেন।


আরো সংবাদ

দুই মন্ত্রীর ভারত সফর বাতিল নিয়ে আনন্দবাজার পত্রিকার বিশ্লেষণ (১২৩৬৫)দৃশ্যমান হচ্ছে বিশ্বের সর্ববৃহৎ ক্রিকেট স্টেডিয়ামের (১১৭৫৭)আসাম রণক্ষেত্র, নিহত ৫, আক্রান্ত নেতা-মন্ত্রীর বাড়ি (১১৪২২)গৌহাটিতে বাংলাদেশ হাইকমিশনের গাড়িবহরে হামলা (১০২৯৩)সানিয়ার বোনকে বিয়ে করলেন আজহারের ছেলে (১০২০৩)ভারত সফর বাতিল করেছেন জাপানের প্রধানমন্ত্রী! (৯৮০৯)বিজিবির হাতে আটক হওয়ার পর যা বললেন ভারতের নাগরিক ক্ষিতিশ (৮১১৯)দৈনিক সংগ্রাম কার্যালয়ে হামলা, সম্পাদক পুলিশ হেফাজতে (৭৭৫৩)পররাষ্ট্রমন্ত্রীর পর স্বরাষ্ট্রমন্ত্রীর ভারত সফরও বাতিল (৭১৬৬)ব্যতিক্রমী সেঞ্চুরি করলেন বুমবুম আফ্রিদি (৭০২১)



hacklink Paykwik Paykasa
Paykwik