১৩ নভেম্বর ২০১৯

ভারতীয় নাগরিককে চলচ্চিত্র পুরস্কার দেয়ার মাধ্যমে দেশের স¦াধীনতাকে আঘাত করা হয়েছে : সুশীল ফোরাম

-

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তদের তালিকায় একজন ভিনদেশী নাগরিকের (যার নাম মো: কালাম, ভারতীয় নাগরিক) নাম আসায় গভীর উদ্বেগ ও বিস্ময় প্রকাশ করে সুশীল ফোরামের সভাপতি মো: জাহিদ বলেন, নীতিমালা অনুযায়ী কোনো ভিনদেশী নাগরিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়ার কথা নয়। কারণ চলতি বছরে ১৪ ফেব্রুয়ারি পুরস্কারের জন্য চলচ্চিত্র আহ্বান করে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড বিজ্ঞপ্তি দেয়। এর প্রথম শর্ত হলো : কেবল বাংলাদেশী নাগরিকরা জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য নির্বাচিত হবেন।
সুশীল ফোরামের সভাপতি মো: জাহিদ বলেন, যাদের কারণে ভিনদেশী নাগরিককে পুরস্কার দেয়া হয়েছে তাদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হোক, যাতে চলচ্চিত্র শিল্প নিয়ে বাইরে যে বিতর্ক সৃষ্টি হয়েছে তার সঙ্কট নিরসন এবং চলচ্চিত্র শিল্প তার ইমেজ ফিরে পাবে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ

ডা. শফিকুর রহমান জামায়াতে ইসলামীর আমীর নির্বাচিত (২৬৯৯৯)বাবরি রায় নিয়ে যা বললেন দিল্লির শাহী ইমাম (২৫২৯২)বিয়ের ২৮ দিন পর স্বামী হারানো সেই আফরোজার কোলে নতুন অতিথি (১২০৩৩)মন্দিরের আগে রামের বিশাল মূর্তি অযোধ্যায় (১১৯১২)হাসপাতালের মর্গে ছোঁয়ামনির নিথর দেহ, ইয়াছিনের খোঁজে স্বজনদের আহাজারি (১০৮৮৭)ট্রেন দুর্ঘটনা : বি.বাড়িয়া সদর হাসপাতালে ভর্তি ৪৪, রক্তের প্রয়োজন (৯৭৮৬)ব্রিটেনের নির্বাচনে পাকিস্তান-ভারত লড়াই! (৮৪৯৬)বাবরি মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণ নিয়ে হিন্দু সংগঠনগুলোতে প্রকাশ্য মতপার্থক্য ও বাকযুদ্ধ (৮১১২)গোসলের পর কাফন পরানো হলেও জানাজা হল না কিবরিয়ার (৭৮২৫)মিয়ানমারের বিরুদ্ধে মামলা করায় গাম্বিয়াকে ঢাকার অভিনন্দন (৭৭৫৬)