১৬ নভেম্বর ২০১৯

সিদ্ধিরগঞ্জে আগুনে পুড়ল ১২ দোকান

-

সিদ্ধিরগঞ্জের শিমরাইল টেকপাড়া এলাকায় মোটরসাইকেল গ্যারেজ ও ব্যাটারি চার্জিংয়ের দোকানসহ ১২টি দোকান অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন দোকান মালিকরা। গতকাল ভোরে অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটে। খবর পেয়ে আদমজী ও ডেমরা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট সকাল ৭টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার ভোরে একটি খাবার হোটেলের রান্নাঘর থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় একটি মোটরসাইকেল গ্যারেজ, একটি খাবার হোটেল, আটটি ভাঙ্গারি দোকান, একটি চায়ের দোকান ও একটি ব্যাটারি চার্জিংয়ের দোকান আগুনে পুড়ে গেছে।
আদমজী ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শাহজাহান জানান, আগুন লাগার খবর পেয়ে আদমজী ও ডেমরা ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে খাবার হোটেলের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল