১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি এম এ কাসেমকে সংবর্ধনা

-

ছাগলনাইয়ার দারোগারহাটে তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি নির্বাচিত হওয়ায় এফবিসিসিআইর সাবেক সভাপতি ও নর্থসাউথ বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া আলিম মাদরাসার গভর্নিংবডির সভাপতি আলহাজ এম এ কাসেমকে গতকাল বিকেলে ঈদগাহ কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
ঈদগাহ কমিটির সহসভাপতি ও সাবেক অধ্যক্ষ আবদুল আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন মাস্টারের সঞ্চালনায় জোৎ¯œা আরা কাসেম জামে মসজিদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ এম এ কাসেম বলেন, তিনি জীবনের শেষ প্রান্তে এসে গেছেন। এই কমপ্লেক্সে রয়েছে তার প্রতিষ্ঠিত মাদরাসা, গণকবরস্থান ও ঈদগাহ। এলাকাবাসী ও ঈদগাহ কমিটির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলে, যেকোনো দুর্যোগে মা পাখি যেভাবে দুইটি ডানা দিয়ে তার বাচ্চাদের রক্ষা করে, এলাকাবাসীকেও ওই সব প্রতিষ্ঠান রক্ষা করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে ৩৩ সদস্যবিশিষ্ট তারেক স্মৃতি ঈদগাহ কমিটি এবং ২১ সদস্যবিশিষ্ট গণকবরস্থান কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন বেলাল, দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ আবুল হাসেম খোন্দকার, সহসভাপতি রফিকুল ইসলাম মেম্বার, সদস্য জসীম উদ্দিন ইরানী, মোকসেদ আহম্মদ পাটোয়ারী, মাদরাসার সহকারী অধ্যাপক আবুল হোসেন ফারুকী, প্রভাষক সাংবাদিক আবুল হাসান, আলা উদ্দিন, শিক্ষক আলমগীর ফরাজী ও আবুল কালাম মাস্টারসহ বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল শ্যালকের অপকর্মে দুঃখ প্রকাশ করলেন প্রতিমন্ত্রী পলক রাজশাহীতে ট্রাকচাপায় ৩ মোটরসাইকেল আরোহী নিহত পাবনায় দুই গ্রুপের সংঘর্ষে হতাহত ২২

সকল