১৬ নভেম্বর ২০১৯

তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি এম এ কাসেমকে সংবর্ধনা

-

ছাগলনাইয়ার দারোগারহাটে তারেক স্মৃতি ঈদগাহের সভাপতি নির্বাচিত হওয়ায় এফবিসিসিআইর সাবেক সভাপতি ও নর্থসাউথ বিশ^বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া আলিম মাদরাসার গভর্নিংবডির সভাপতি আলহাজ এম এ কাসেমকে গতকাল বিকেলে ঈদগাহ কমিটি ও এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।
ঈদগাহ কমিটির সহসভাপতি ও সাবেক অধ্যক্ষ আবদুল আউয়ালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন মাস্টারের সঞ্চালনায় জোৎ¯œা আরা কাসেম জামে মসজিদে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ এম এ কাসেম বলেন, তিনি জীবনের শেষ প্রান্তে এসে গেছেন। এই কমপ্লেক্সে রয়েছে তার প্রতিষ্ঠিত মাদরাসা, গণকবরস্থান ও ঈদগাহ। এলাকাবাসী ও ঈদগাহ কমিটির প্রতি আহ্বান জানিয়ে তিনি বলে, যেকোনো দুর্যোগে মা পাখি যেভাবে দুইটি ডানা দিয়ে তার বাচ্চাদের রক্ষা করে, এলাকাবাসীকেও ওই সব প্রতিষ্ঠান রক্ষা করতে হবে। সংবর্ধনা অনুষ্ঠানে ৩৩ সদস্যবিশিষ্ট তারেক স্মৃতি ঈদগাহ কমিটি এবং ২১ সদস্যবিশিষ্ট গণকবরস্থান কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশিষ্ট ব্যবসায়ী কামাল উদ্দিন বেলাল, দারোগারহাট আবুল কাসেম ইসলামিয়া মাদরাসার অধ্যক্ষ আবুল হাসেম খোন্দকার, সহসভাপতি রফিকুল ইসলাম মেম্বার, সদস্য জসীম উদ্দিন ইরানী, মোকসেদ আহম্মদ পাটোয়ারী, মাদরাসার সহকারী অধ্যাপক আবুল হোসেন ফারুকী, প্রভাষক সাংবাদিক আবুল হাসান, আলা উদ্দিন, শিক্ষক আলমগীর ফরাজী ও আবুল কালাম মাস্টারসহ বিপুলসংখ্যক এলাকাবাসী উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

যথাযথ মর্যাদায় ভেটারানস ডে উদযাপিত নাশকতা কি না খতিয়ে দেখা হচ্ছে : রেলমন্ত্রী বাবরি মসজিদ রক্ষায় মুসলিমদেশগুলোকে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে : ইসলামী আন্দোলন কুমিল্লায় ২ কিশোর ও গেটম্যানের বুদ্ধিমত্তায় রক্ষা পেল যাত্রীবাহী ট্রেন রাষ্ট্রপতি দেশে ফিরেছেন সাভার উপজেলা আ’লীগের সম্মেলনে : হাসিনা-সভাপতি রাজিব-সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রী দুবাই এয়ারশোতে যোগ দিতে আমিরাত যাচ্ছেন আজ ঢাবি থেকে ২৬ জনের পিএইচডি লাভ ইসলামী আন্দোলনের কর্মীদের অবসর গ্রহণের সুযোগ নেই : মহানগর জামায়াত অর্থ মন্ত্রণালয়ের সম্মতি জ্ঞাপনপত্র প্রাথমিক শিক্ষকদের প্রত্যাখ্যান তদন্ত প্রতিবেদন জমা দিলো কমিটি

সকল