২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পাঁচ জেলা শাখায় মহিলা দলের নয়া কমিটি

-

দেশের পাঁচটি সাংগঠনিক জেলায় নতুন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করেছে জাতীয়তাবাদী মহিলা দল। গতকাল শনিবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
মুন্সীগঞ্জ জেলা: পাপিয়া ইসলাম সভাপতি, মনোয়ার শিকদার সিনিয়র সহসভাপতি, নাছিমা আক্তার সীমা সাধারণ সম্পাদক ও আয়শা আলম নার্গিসকে সাংগঠনিক সম্পাদক করে জেলা জাতীয়তাবাদী মহিলাদলের ৯১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে ।
খুলনা জেলা: অ্যাডভোকেট তাসলিমা খাতুন ছন্দা সভাপতি, নাসিমা আক্তার পলি সিনিয়র সহসভাপতি, সেতারা সুলতানা সাধারণ সম্পাদক ও রেহানা ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে জেলা মহিলাদলের ১০৪ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
বরিশাল উত্তর জেলা: শায়লা সারমিন মিমু সভাপতি, হাওয়া নূর চৌধুরী সিনিয়র সহসভাপতি, হোসনেয়ারা বেবি সাধারণ সম্পাদক ও শরিফা নাছরিনকে সাংগঠনিক সম্পাদক করে বরিশাল উত্তর জেলা জাতীয়তাবাদী মহিলা দলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। রাঙ্গামাটি জেলা: মিনারা বেগম সভাপতি, সাহিদা বেগম সাধারণ সম্পাদক ও নাইমা কামালকে সাংগঠনিক সম্পাদক করে রাঙ্গামাটি পার্বত্য জেলা জাতীয়তাবাদী মহিলাদলের ১৫১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।
ময়মনসিংহ মহানগর: খালেদা আতিক সভাপতি, রোকসানা শিরিন সিনিয়র সহসভাপতি, আতিয়া ফাইরুজ মলি সাধারণ সম্পাদক ও মাহাবুবা খন্দকারকে সাংগঠনিক সম্পাদক করে ময়মনসিংহ মহানগর মহিলা দলের ৬১ সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।
ওই কমিটিগুলো অনুমোদন করেছেন জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস এবং সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ।


আরো সংবাদ



premium cement