১২ নভেম্বর ২০১৯

২৪টি খেলার মাঠের সংস্কার কাজ চলছে : আতিকুল

-

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) মেয়র মো: আতিকুল ইসলাম বলেছেন, ডিএনসিসির ২৪টি খেলার মাঠের সংস্কার কাজ চলছে। এসব মাঠের কাজ শেষ হলে রাতেও খেলাধুলার আয়োজন করা হবে। সেজন্য পর্যাপ্ত আলোর ব্যবস্থা রাখা হয়েছে। ইতোমধ্যে বেশ কয়েকটি মাঠ এলাকবাসীর ব্যবহারের জন্য উন্মুক্ত করে দেয়া হয়েছে। বাকিগুলোও পর্যায়ক্রমে জনগণের জন্য উন্মুক্ত করে দেয়া হবে।
গতকাল উত্তরা ফ্রেন্ডস ক্লাব খেলার মাঠে ‘শিমুল স্মৃতি ফুটবল টুর্নামেন্ট’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি মনোয়ার ইসলাম চৌধুরী। এ সময় ক্লাবের উপদেষ্টা হারুনুর রশিদ, সাঈদ আহমেদ সিদ্দিকীসহ ক্লাবের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
মেয়র বলেন, খেলাধুলা পারস্পরিক সম্পর্ক উন্নয়ন করে আন্তরিকতা বৃদ্ধি ও সমাজ উন্নয়নে ভূমিকা রাখে। যার ধারাবাহিকতায় আমাদের বন্ধুত্ব বাড়ে, একই এলাকায় একে অপরের প্রতি সহানুভূতিশীল ও দায়িত্বশীল হয়ে উঠি, যা একটি সুস্থ ও স্বাস্থ্যকর সমাজ নির্মাণের পূর্বশর্ত। তিনি আরো বলেন, তরুণদের আমরা যত খেলাধুলায় উদ্বুদ্ধ করতে পারব, সমাজ থেকে মাদক আর অনাচার ততো কমে আসবে। তিনি ফুটবলের সোনালি অতীতের কথা স্মরণ করে ফুটবলকে আবারো জনপ্রিয় করার জন্য সবাইকে কাজ করার আহ্বান জানান।
টুর্নামেন্টের ২১তম আসরে ৭টি দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী দিনে নীল দল বনাম কালো দলের খেলা হয়।


আরো সংবাদ