১১ ডিসেম্বর ২০১৯

সরব মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের পদপ্রত্যাশীরা

-

সম্মেলন উপলক্ষে সরব হয়ে উঠেছে মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের ত্যাগী ও পরীক্ষিত পদপ্রত্যাশী নেতারা। সকাল থেকে রাত পর্যন্ত আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় এবং বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে অনেকেই হাজিরা দিচ্ছেন। আওয়ামী লীগ প্রধানের সুনজরে আসার পাশাপাশি নিজের শক্ত অবস্থান জানান দিতে অনেকেই শত শত নেতাকর্মী নিয়ে কেন্দ্রীয় কার্যালয়ে বিকেল হলেই মহড়া দিচ্ছেন।
আগামী ১১ নভেম্বর দক্ষিণের সম্মেলন সফল করার লক্ষ্যে গতকাল বিকেলে বিশাল এক মিছিল নিয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে উপস্থিত হন মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান ইরান। এর আগে খণ্ড খণ্ড মিছিল নিয়ে দক্ষিণের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা মহানগর নাট্যমঞ্চে হাজির হন। সেখান থেকে মিছিলটি বায়তুল মোকাররম দক্ষিণ গেট, জিপিও প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে গিয়ে শেষ হয়। মিছিলে দেশের নানা উন্নয়নসংবলিত এবং সম্মেলন সফল উপলক্ষে নানা সেøাগানে মুখর হয়ে ওঠে বঙ্গবন্ধু অ্যাভিনিউ এলাকাটি। এরপর কয়েকটি পিকআপে মোস্তাফিজুর রহমান ইরান ও তার সমর্থকরা আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ের সামনে গিয়ে জড়ো হন।
মুক্তিযোদ্ধার সন্তান মোস্তাফিজুর রহমান ইরান সাংবাদিকদের জানান, আগামী ১১ নভেম্বর আমাদের ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলন সফল করার পূর্ব প্রস্তুতি হিসেবে নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যবদ্ধ এ মিছিল। তিনি বলেন, ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। আমরা আশা করি, জননেত্রী শেখ হাসিনা আগে দলের মধ্যে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই শুদ্ধি অভিযানের মাধ্যমে আগামীতে দুর্নীতিমুক্ত, ওয়ান-ইলেভেনে নেত্রীর মুক্তি আন্দোলনে রাজপথে সক্রিয়, দলের জন্য ত্যাগী ও পরীক্ষিত নেতৃত্ব উঠে আসবে।


আরো সংবাদ

ভিপি নুরের বিরুদ্ধে মানহানির মামলায় তদন্তের নির্দেশ অনুমতি ছাড়া বিদেশী শিক্ষার্থী ভর্তি করা যাবে না ডাকসুর উদ্যোগে ঢাবিতে বইমেলা শুরু স্পিকারের সাথে তুরস্কের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ নতুন রঙে মুদ্রিত ৫০ টাকা মূল্যমানের ব্যাংক নোট চালু ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষা শুরু ৪ জানুয়ারি এনামুল বাছিরের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ রোহিঙ্গাসহ বিভিন্ন ইস্যুতে বাংলাদেশের উদ্বেগ জানালেন সেনাপ্রধান মিয়ানমারের সেনা কর্মকর্তাদের ওপর নতুন নিষেধাজ্ঞা কবি নজরুল কলেজ সাংবাদিক সমিতি : সভাপতি আরিফ সম্পাদক সাজ্জাদ আবারো এক বছরের চুক্তিতে প্রেস কাউন্সিল চেয়ারম্যান মমতাজ উদ্দিন

সকল

পরকীয়ার জন্যই বানারীপাড়ার ট্রিপল মার্ডার! (১৬৯৪৯)জ্বিন নিয়ে আসার নামে রাতে অভিনব কায়দায় লোমহর্ষক হত্যাকাণ্ড (১২৩৫৯)সবচেয়ে কম বয়সী প্রধানমন্ত্রী সানা মারিন (৯৮৯৯)এবার কাশ্মিরে ‘রোবট সেনা’ নামাচ্ছে ভারত (৯৮৬৩)“নেহেরুই সবচেয়ে বড় ধর্ষক ছিলেন”, মন্তব্য সাধ্বী প্রাচীর (৮৪৫৫)'নাগরিকত্ব বিল পাস হওয়ার অর্থ গান্ধীর উপর জিন্নাহর জয়' (৮২১৪)পেঁয়াজ কেনার চিন্তা ছেড়ে বাড়িতে টবেই চাষ করুন, জেনে নিন পদ্ধতি (৮১৬১)শাজাহান খানের বিরুদ্ধে নিক্সন চৌধুরীর তীব্র প্রতিক্রিয়া (৮১৩৭)ভারত থেকে জ্বালানি আনতে ৩০৬ কোটি টাকায় লাইন নির্মাণ (৭৯৯৯)ভারতের বিপক্ষে ৮ উইকেটে জিতলো ওয়েস্ট ইন্ডিজ (৭৪১০)



hacklink Paykwik Paykasa
Paykwik