২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বিমানবন্দরে দেড় কোটি টাকার স্বর্ণ ও মোবাইলসহ আটক ৩

-

হজরত শাহজালাল রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেনÑ আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশী মোবাইল ফোনও জব্দ করা হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম তাদের আটক করে।
ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো: সাজ্জাদ হোসেন জানান, খবর ছিল স্বর্ণের চালান আসছে। এ তথ্যে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন প্রিভেন্টিভ টিমের সদস্যরা। বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা তিন যাত্রীকে সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশী মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় এক কোটি ৩৩ লাখ টাকা। আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
মেট্রোরেলের জন্য ৫ বছরে ৫৭ হাজার কোটি টাকা চায় সড়ক বিভাগ সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতির অভিযোগ শ্রমিক নেতাদের সাজেকে ট্রাক উল্টে নিহত ৬ জাজিরায় আ’লীগের দুই গ্রুপে সংঘর্ষ জেল থেকে বেরিয়ে ফের শিশুপর্নোতে জড়ালেন শিশুসাহিত্যিক টিপু ঢাকাসহ জেলায় জেলায় ইসতিসকার নামাজে বৃষ্টি চেয়ে দোয়া হজ ব্যবস্থাপনায় প্রতিবন্ধকতা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জলবায়ু পরিবর্তনের প্রভাব বেশি এশিয়ায় : জাতিসঙ্ঘ বিচারক-আইনজীবী-জেলারের কাছে ব্যাখ্যা তলব হাইকোর্টের ফেসবুকে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি, রংপুরে ছাত্রলীগকর্মী গ্রেফতার প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে ইসির বৈঠক আজ

সকল