২২ নভেম্বর ২০১৯

বিমানবন্দরে দেড় কোটি টাকার স্বর্ণ ও মোবাইলসহ আটক ৩

-

হজরত শাহজালাল রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে দুই কেজি ৫৬০ গ্রাম স্বর্ণসহ তিনজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেনÑ আফলাতুন আক্তার মুক্তি, কনিকা হোসেন ঝুনু এবং সাইফুল ইসলাম। এ সময় তাদের কাছ থেকে ১০টি বিদেশী মোবাইল ফোনও জব্দ করা হয়। গতকাল শুক্রবার বেলা ১১টায় ঢাকা কাস্টম হাউজের প্রিভেন্টিভ টিম তাদের আটক করে।
ঢাকা কাস্টম হাউজের সহকারী কমিশনার মো: সাজ্জাদ হোসেন জানান, খবর ছিল স্বর্ণের চালান আসছে। এ তথ্যে বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকেন প্রিভেন্টিভ টিমের সদস্যরা। বাংলাদেশ বিমানের বিজি-২২২ ফ্লাইটে মাসকট থেকে সিলেট হয়ে ঢাকায় আসা তিন যাত্রীকে সন্দেহজনক হলে তল্লাশি করা হয়। এ সময় তাদের কাছ থেকে স্বর্ণসহ ও বিদেশী মোবাইল ফোন জব্দ করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও মোবাইলের বাজারমূল্য প্রায় এক কোটি ৩৩ লাখ টাকা। আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে কাস্টমস আইনে মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)